ফেসবুক বন্ধুর প্রেম-প্রস্তাব খারিজ, নিজের গলা কাটল প্রেমিক

তাঁর শারীরিক পরিস্থিতি আরও একটু উন্নত হলে তাঁকে জেরা করা হবে।

Updated By: May 2, 2019, 11:24 PM IST
ফেসবুক বন্ধুর প্রেম-প্রস্তাব খারিজ, নিজের গলা কাটল প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: ফেসবুকে পরিচয়। আর থেকেই প্রেম। তবে একতরফা। আর সেই প্রেম ব্য়র্থ হওয়ার ভয়ঙ্কর পদক্ষেপ করল এক যুবক। প্রেমে ব্যর্থ হওয়ার দুঃখে নিজেই নিজের গলা কাটল ওই প্রেমিক।

ওই যুবকের বয়স ৩২। বাড়ি হরিয়ানায়। তাঁকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। তবে চিকিত্সার পর তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণে আপত্তি জুলিয়ান অ্যাসাঞ্জের

পুলিস সূত্রে জানা গিয়েছে, বড়কোট এলাকার এক যুবতীর সঙ্গে তাঁর ফেসবুকে পরিচয় হয়। দু’জনের মধ্যে বন্ধুত্বও হয়। আর তার জেরেই ওই যুবতীর প্রেমে পড়ে যান ওই যুবক। যুবতীর সঙ্গে দেখা করতে তিনি হরিয়ানা থেকে চলে আসেন বড়কোট এলাকায়।

কিন্তু ওই যুবতী ছেলেটির সঙ্গে দেখা করতে অস্বীকার করে। কিন্তু ছেলেটি জেদ ধরে বসে দেখা করার জন্য। কোনওভাবেই ছেলেটি বোঝাতে নিরস্ত হয়ে শেষপর্যন্ত ওই যুবতী পুলিসের দ্বারস্থ হন। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: প্রার্থীদের বায়োডাটা, বনগাঁ: দুই মতুয়া ধর্মগুরু তৃণমূল-বিজেপির হয়ে সম্মুখসমরে, লড়াইয়ে রয়েছে কংগ্রেস-সিপিএমও

তদন্ত শুরু হয়। পুলিসি জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয় ওই যুবককে। এর পর বৃহস্পতিবার সকালে বড়কোট এলাকায় রাস্তার ধারে এক যুবককে জখম অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর গলা কাটা ছিল।

সেখান থেকেই তাঁকে উদ্ধার করা হয়। ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। ভর্তির সময় তাঁর অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই তাঁকে দেরাদুনে রেফার করে হয়। সেখানে তাঁকে ভর্তি করা হয় একটি হাসপাতালে। তবে চিকিত্সার পর তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল হয়।

আরও পড়ুন: নিউটাউনে মমতার সভায় পৌঁছতেই সব্যসাচী শুনলেন ‘গো ব্যাক’

পুলিস জানিয়েছে, যুবতীর অভিযোগের ভিত্তিতে একটি মামলা তো শুরু হয়েছিল। এবার ওই যুবকের বিরুদ্ধে আত্মহত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হচ্ছে। সেই মতো তদন্ত শুরু হবে। তাঁর শারীরিক পরিস্থিতি আরও একটু উন্নত হলে তাঁকে জেরা করা হবে।

.