"হিন্দু মতে মৃত্যুর গুজব রটালে আয়ু বাড়ে," ভুয়ো পোস্টে কটাক্ষ অমিতের

 নিজস্ব প্রতিবেদন: তাঁকে ঘিরে চলা গুজবে ইতি টানলেন তিনি নিজেই। "আমি দিব্যি সুস্থ আছি," টুইট করে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দলীয় কর্মী ও নেটিজেনদের এই ধরণের গুজবে কান দিতে বারণ করেন তিনি। 

Updated By: May 9, 2020, 06:13 PM IST
"হিন্দু মতে মৃত্যুর গুজব রটালে আয়ু বাড়ে," ভুয়ো পোস্টে কটাক্ষ অমিতের

নিজস্ব প্রতিবেদন : নিজস্ব প্রতিবেদন: তাঁকে ঘিরে চলা গুজবে ইতি টানলেন তিনি নিজেই। "আমি দিব্যি সুস্থ আছি," টুইট করে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দলীয় কর্মী ও নেটিজেনদের এই ধরণের গুজবে কান দিতে বারণ করেন তিনি। 

 

গত কয়েকদিন ধরেই সোশাল মিডিয়ায় ও বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে গুজব ছড়াচ্ছিল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর শরীর খারাপ নিয়ে ভুয়ো খবর ছড়ানো হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকি কিছু ক্ষেত্রে স্বরাষ্ট্রমন্ত্রীর দেহাবসান হয়েছে বলেও গুজব ছড়ানো হয়। 

 

এদিন টুইটে সেই বিষয়ে প্রতিক্রিয়া দিয়ে অমিত শাহ বলেন, "গত কয়েকদিন ধরেই এমন গুজব সোশ্যাল মিডিয়ায় দেখতে পাচ্ছি।" তিনি জানান, শুরুর দিকে এই বিষয়ে খুব একটা পাত্তা দেননি। "কিন্তু দলীয় কর্মীরা যখন আমাকে ব্যক্তিগতভাবে শরীর কেমন আছে জিজ্ঞাসা করতে শুরু করলেন তখন আমি বুঝলাম ব্যাপারটা কতটা ছড়িয়েছে," বলেন শাহ। তিনি বললেন, "দলীয় কর্মীদের আমাকে নিয়ে উৎকণ্ঠা আমি কখনই উপেক্ষা করতে পারি না।" 

 

এই কারণেই শনিবার টুইটারে শাহ পরিষ্কারভাবে জানিয়ে দেন, "আমি সম্পূর্ণ সুস্থ এবং সবল আছি।" তিনি জানান, দেশে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করতে রাত অবধি কাজ করতে হচ্ছে তাঁকে। এর মধ্যে এ ধরনের ছোটখাটো বিষয় নিয়ে মাথা ঘামাতে চাইছিলেন না তিনি।

শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "হিন্দু মতে কার‌ও নামে মৃত্যুর গুজব রটালে তার আয়ু আর‌ও বেড়ে যায়।" অর্থাৎ কেউ ইচ্ছাকৃতভাবে তাঁর মৃত্যুর গুজব রটালে তিনি আরও শক্তিশালী হবেন এমনই ইঙ্গিত দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন, উন্নত দেশের মতো এখানে ভয়াবহ হবে না করোনা, সবচেয়ে খারাপ পরিস্থিতির জন্যও তৈরি কেন্দ্র

 

.