সংসদে চোখের ইশারায় প্রিয়াকে মনে করালেন রাহুল, কী প্রতিক্রিয়া দক্ষিণী অভিনেত্রীর?

‘ওরু আদার লাভ’ নামে একটি দক্ষিণী গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে।

Updated By: Jul 20, 2018, 06:32 PM IST
সংসদে চোখের ইশারায় প্রিয়াকে মনে করালেন রাহুল, কী প্রতিক্রিয়া দক্ষিণী অভিনেত্রীর?

নিজস্ব প্রতিবেদন: চোখের ইশারায় আসমুদ্র হিমাচলকে পাগল করে তুলেছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। দক্ষিণী কন্যার 'সিগনেচার স্টাইল' ঝড় তুলেছিল পুরুষ হৃদয়ে। সেই প্রিয়া প্রকাশই ফের চলে এলেন অন্তর্জালে। সৌজন্যে রাহুল গান্ধী। সংসদে ভাষণ শেষ করার পর দলের নেতাদের উদ্দেশে চোখ টেপেন রাহুল গান্ধী। ইন্টারনেটের দৌলতে ঝড়ের বেগে ফোনে ফোনে ছড়িয়ে পড়েছে সেই দৃশ্য।

এদিন বিজেপি ও নরেন্দ্র মোদীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণের পর গান্ধীগিরির পথে হাঁটেন রাহুল গান্ধী। আসন ছেড়ে উঠে গিয়ে হাত মেলান প্রধানমন্ত্রীর সঙ্গে। শুধু তাই নয়, নরেন্দ্র মোদীকে আলিঙ্গনও করেন। আর কিছুক্ষণ পরই বিতর্ক চলাকালীন পাশের সাংসদকে দেখে চোখ টেপেন রাহুল গান্ধী। আর সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সঙ্গেও তুলনা শুরু হয়ে গিয়েছে। এনিয়ে দক্ষিণী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র বলেন, ''আমি স্কুল থেকে ফিরে এসে শুনেছি রাহুল গান্ধী চোখ টিপেছেন। আমি খুব খুশি। তবে এটা আমার সিগনেচার মুভ।'' 

‘ওরু আদার লাভ’ নামে একটি দক্ষিণী গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে। সেখানে আবদুল রউফের সঙ্গে প্রিয়া প্রকাশের অনস্ক্রিন রসায়ন ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। রাহুলের চোখ টেপার এই ভিডিও প্রকাশ্যে আসার পরই ছেয়ে গিয়েছে টিভি চ্যানেলগুলিতে। সোশ্যাল মিডিয়াতেও চর্চার বিষয় হয়ে উঠেছে সেই দৃশ্য। এনিয়ে অনেকেই টুইটও করেছেন। 

এদিন ভুল ও বিভ্রান্ত্রিকর ভাষণ দেওয়ার অভিযোগ সংসদে রাহুল গান্ধীর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব আনার কথা ঘোষণা করেছে বিজেপি। 

আরও পড়ুন- মিথ্যা ও বিভ্রান্তিকর ভাষণের অভিযোগে রাহুলের বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব আনছে বিজেপি

 

.