অমৃতসরে ইভটিজিং, খুন, গ্রেফতার অকালি নেতা

গ্রেফতার করা হল অকালি দলের নেতা রঞ্জিত সিং রানা ও আরেক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। অভিযোগ, মেয়েকে ইভটিজিং-এর প্রতিবাদ করায় এক পুলিসকে গুলি করে হত্যা করে এই দুই নেতা। খুনে ব্যবহৃত তিনটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করেছে পুলিস। বেশ কিছুদিন ধরেই ব্যাঙ্ককর্মী ওই যুবতীকে নানা ভাবে উত্যক্ত করছিল অকালি দলের স্থানীয় শাখার সম্পাদক রঞ্জিত সিং রানা ও তার সঙ্গীরা। প্রতিবাদ জানাতে গত রাতে মেয়েকে নিয়ে রানার বাড়ি যান পুলিস অফিসার রবীন্দ্র পাল সিং। বচসার জেরে সকলের সামনেই ওই পুলিস আধিকারিককে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি চালায় রানা। ওই যুবতীর হাতেও গুলি লাগে ।

Updated By: Dec 6, 2012, 07:58 PM IST

গ্রেফতার করা হল অকালি দলের নেতা রঞ্জিত সিং রানা ও আরেক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। অভিযোগ, মেয়েকে ইভটিজিং-এর প্রতিবাদ করায় এক পুলিসকে গুলি করে হত্যা করে এই দুই নেতা। খুনে ব্যবহৃত তিনটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করেছে পুলিস।
বেশ কিছুদিন ধরেই ব্যাঙ্ককর্মী ওই যুবতীকে  নানা ভাবে উত্যক্ত করছিল অকালি দলের স্থানীয় শাখার সম্পাদক রঞ্জিত সিং রানা ও তার সঙ্গীরা। প্রতিবাদ জানাতে গত রাতে মেয়েকে নিয়ে রানার বাড়ি যান পুলিস অফিসার রবীন্দ্র পাল সিং। বচসার জেরে সকলের সামনেই ওই পুলিস আধিকারিককে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি চালায় রানা। ওই যুবতীর হাতেও গুলি লাগে ।
হাসপাতালে নিয়ে গেলে ওই পুলিস আধিকারিককে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।