"তরবারি দিয়েছ...তবে সেটা ব্যবহারে বাধ্য কোর না" শিবপালকে বললেন অখিলেশ

অল ইজ ওয়েল। এই বার্তা দিতেই বৃহত্তর জনতা পরিবারের সব সদস্যকে নিয়ে সমাজবাদী দলের রজত জয়ন্তী সমারোহ। তবে তাল কাটল। বিজেপিকে রুখতে মহাজোটের বার্তা দিতে গেলেও নিজের ঘরের দ্বন্দ্ব ঢাকতে পারল না যাদব পরিবার।

Updated By: Nov 5, 2016, 10:33 PM IST
"তরবারি দিয়েছ...তবে সেটা ব্যবহারে বাধ্য কোর না" শিবপালকে বললেন অখিলেশ

ওয়েব ডেস্ক: অল ইজ ওয়েল। এই বার্তা দিতেই বৃহত্তর জনতা পরিবারের সব সদস্যকে নিয়ে সমাজবাদী দলের রজত জয়ন্তী সমারোহ। তবে তাল কাটল। বিজেপিকে রুখতে মহাজোটের বার্তা দিতে গেলেও নিজের ঘরের দ্বন্দ্ব ঢাকতে পারল না যাদব পরিবার।

'হম সাথ সাথ হ্যায়' এটাই যেন সমাজবাদী পার্টির রজত জয়ন্তী সমারোহের থিম। মঞ্চে ঐক্যের ছবি। হাজির RJD- সুপ্রিমো লালু প্রসাদ যাদব, JDU নেতা শারদ যাদব, কেসি ত্যাগী, প্রাক্তন প্রধান মন্ত্রী HD দেবেগৌড়া, RLD প্রধান অজিত সিংরা।

পাটনার পর লখনউতেও মোদীর বিজয় রথ রুখতে একজোট হওয়ার বার্তা এল মঞ্চ থেকে। বিধানসভা ভোটের মুখে যাদব কুলের মূষল যুদ্ধ সামনে এসে যাওয়ায় রীতিমতো সমস্যায় সপা শিবির। দলের প্রধান মুলায়ম সিং যাদবের ইচ্ছে ছিল এই অবস্থায় সকলকে এক করে দেখানো তার সংসার অটুট। শুরুটাও ভালই হল...কাকা শিবপালের পা ছুঁলেন অখিলেশ। যে কাকাকে পরপর দুবার মন্ত্রীসভা থেকে বরখাস্ত করেছেন কদিন আগেই।

আরও পড়ুন- বিস্ফোরক চিহ্নিত করে অসংখ্য প্রাণ বাঁচাল CRPF -এর প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর অ্যাক্সেল

তবু জোড়া লাগল না ফাটল। কাকা শিবপাল ছেড়ে কথা বললেল না ভাইপোকে। পাল্টা জবাব দিলেন অখিলেশও, "তরবারি দিয়েছ...তবে সেটা ব্যবহারে বাধ্য কোর না।"

এদিকে শনিবার থেকেই উত্তর প্রদেশে কার্যত ভোট প্রচারে নেমে পড়ল বিজেপি। পরিবর্তন যাত্রার সূচনা করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। এই পরিবর্তন যাত্রায় ৬টি সমাবেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন- দেশ কী তা বোঝার আগেই বিদ্বেষের শিকার ১৪ মাসের শিশু পরী