অখিলেশ-শিবপাল সমর্থকদের মধ্যে প্রকাশ্যে হাতাহাতি, কান্নায় ভেঙে পড়লেন অখিলেশ

যদুবংশ ভাঙন রোখার মিটিংয়ের আগে প্রকাশ্য রাস্তায় হাতাহাতি। মিটিংয়ে এসে কানা্নায় ভেঙে পড়লেন খোদ মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। শিবপাল যাদব ও রামগোপাল যাদবের সঙ্গে মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের ঝগড়ায় ভাঙনের মুখে দাঁড়িয়ে উত্তরপ্রদেশের ক্ষমতাসীন দল সমাজবাদী পার্টি।  ভাঙন রুখতে শুরু হয়েছে সমাজবাদী পার্টির উচ্চপর্যায়ের বৈঠক।  বৈঠকের ডাক দিয়েছেন মুলায়ম সিং যাদব।  মনে করা হচ্ছে এই বৈঠকের পরই সপা-র ভবিষ্যত ঠিক হয়ে যাবে। এত গুরুত্বপূর্ণ এক বৈঠক শুরুর আগেই তাল কাটে। পার্টি অফিসের বাইরে অখিলেশ ও শিবপালের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।  উত্তেজনা চরমে ওঠায় দু গোষ্ঠীর সমর্থকদের সরিয়ে দেয় পুলিস।

Updated By: Oct 24, 2016, 10:59 AM IST
অখিলেশ-শিবপাল সমর্থকদের মধ্যে প্রকাশ্যে হাতাহাতি, কান্নায় ভেঙে পড়লেন অখিলেশ

ওয়েব ডেস্ক: যদুবংশ ভাঙন রোখার মিটিংয়ের আগে প্রকাশ্য রাস্তায় হাতাহাতি। মিটিংয়ে এসে কানা্নায় ভেঙে পড়লেন খোদ মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। শিবপাল যাদব ও রামগোপাল যাদবের সঙ্গে মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের ঝগড়ায় ভাঙনের মুখে দাঁড়িয়ে উত্তরপ্রদেশের ক্ষমতাসীন দল সমাজবাদী পার্টি।  ভাঙন রুখতে শুরু হয়েছে সমাজবাদী পার্টির উচ্চপর্যায়ের বৈঠক।  বৈঠকের ডাক দিয়েছেন মুলায়ম সিং যাদব।  মনে করা হচ্ছে এই বৈঠকের পরই সপা-র ভবিষ্যত ঠিক হয়ে যাবে। এত গুরুত্বপূর্ণ এক বৈঠক শুরুর আগেই তাল কাটে। পার্টি অফিসের বাইরে অখিলেশ ও শিবপালের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।  উত্তেজনা চরমে ওঠায় দু গোষ্ঠীর সমর্থকদের সরিয়ে দেয় পুলিস।

 

মুলায়ম জানিয়েছেন, সমাজবাদী পার্টির ২৫ বত্সর উদযাপনের জন্য এই মিটিং ডাকা হয়েছে।  কিন্তু বাস্তব অন্য কথা বলছে।

 গতকাল, রবিবার সপা বিধায়কদের সঙ্গে বৈঠকের পর অখিলেশ তাঁর মন্ত্রিসভা থেকে কাকা শিবপাল সহ চারজনকে বরখাস্ত করেন। এরপরেই যাদব পরিবারের মধ্যে জটিলতা একেবারে চরম আকার নিয়েছে।

.