সীমান্তে পাক সেনার গুলিতে শহিদ BSF জওয়ান

সীমান্তে পাক সেনার গুলিতে শহিদ হলেন এক BSF জওয়ান। নিহতের নাম সুশীল কুমার। আহত একজন। জম্মুর RS পুরা সেক্টরের ঘটনা। রবিবার রাত থেকে RS পুরাক আবধুলিয়ান, আখনুরের পারগওয়াল এবং কানাচকের তেরোই আউট পোস্ট টার্গেট করে লাগাতার গোলাবর্ষণ করছে পাক রেঞ্জার্সরা।

Updated By: Oct 24, 2016, 10:42 AM IST
সীমান্তে পাক সেনার গুলিতে শহিদ BSF জওয়ান

ওয়েব ডেস্ক: সীমান্তে পাক সেনার গুলিতে শহিদ হলেন এক BSF জওয়ান। নিহতের নাম সুশীল কুমার। আহত একজন। জম্মুর RS পুরা সেক্টরের ঘটনা। রবিবার রাত থেকে RS পুরাক আবধুলিয়ান, আখনুরের পারগওয়াল এবং কানাচকের তেরোই আউট পোস্ট টার্গেট করে লাগাতার গোলাবর্ষণ করছে পাক রেঞ্জার্সরা।

রেহাই পাননি এলাকার স্থানীয় বাসিন্দারাও। আরনিয়া সেক্টরের সাই দেবীগড়, সাই নেকোয়াল, জউরা ফার্ম এলাকায় নতুন করে গোলাবর্ষণ শুরু হয়েছে। পুলওয়ামায় একটি পুলিস চৌকিতে জঙ্গিরা হামলা চালিয়েছে বলে খবর।

আরও পড়ুন- এই ভারতীয় পুরুষটির ৩৫০ জন দেশ-বিদেশি 'স্ত্রী'!!!

অন্যদিকে, মৃত্যু হল পাক গুলিতে আহত বি এস এফ জওয়ান গুরনাম সিংয়ের। জানা গিয়েছে, শুক্রবার হিরানগর সেক্টরে হামলা চালায় পাক বাহিনী। সেই হামলাতেই পাক সেনার ছোঁড়া স্নাইপার এসে লাগে গুরনামের শরীরে। বছর ছাব্বিশের গুরনাম তত্‌ক্ষণাত্‌ গুরুতর আহত হয়ে পড়েন। গুরুতর জখম অবস্থায় তাঁকে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয় জম্মুর সরকারি মেডিক্যাল কলেজে। চিকিত্‍সকেরা প্রথম থেকেই জানিয়েছিলেন গুরনামের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তারপরেও শেষ চেষ্টা চালানো হয় জখম সেনাকে বাঁচানোর। চিকিত্‍সকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে গতকাল থেমে যায় গুরনামের লড়াই।

.