রাষ্ট্রপতির জন্য উড়ানে দেরি, অপেক্ষায় ভাইয়ের শব, মন্ত্রীর সামনে ফেটে পড়লেন তরুণী

মেজাজ হারালেন ডাক্তারির পড়ুয়া। ক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী কে জে আলফোনস। 

Updated By: Nov 22, 2017, 08:59 PM IST
রাষ্ট্রপতির জন্য উড়ানে দেরি, অপেক্ষায় ভাইয়ের শব, মন্ত্রীর সামনে ফেটে পড়লেন তরুণী

নিজস্ব প্রতিবেদন: ভিভিআইপি নিরাপত্তার জাঁতাকলে পড়ে মেজাজ হারালেন ডাক্তারির পড়ুয়া। আর তাঁর ক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী কে জে আলফোনস। তরুণীর ক্ষোভ সামাল দেওয়ার চেষ্টা করলেন পর্যটনমন্ত্রী। এই ভিডিওটি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। 

বিহারের বাসিন্দা নিরালা সিং নামে ওই যুবতী ইম্ফলের মেডিক্যাল সায়েন্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। ভাইয়ের শেষকৃত্যে যোগ দিতে পটনায় আসছিলেন তিনি। কিন্তু, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সফরের জেরে তাঁর উড়ান দু'ঘণ্টা পিছিয়ে যায়। ভাইয়ের দেহ বাড়িতে পড়ে, অথচ তিনি বিমানবন্দরে অপেক্ষা করছেন, এমন অবস্থায় নিজেকে সামলাতে পারেননি নিরালা। কেন্দ্রীয়মন্ত্রী আলফোনসকে বিমানবন্দরে দেখতে পেয়েই ক্ষোভ উগরে দেন তিনি। তরুণী মেজাজ হারালেও বিষয়টি শান্তভাবে সামলেছেন আলফোনস।

আরও পড়ুন- ভোটার তালিকায় নাম নেই, ভোটদান না করেই ফিরলেন সাক্ষী মহারাজ

আলফোনস ওই তরুণীকে বোঝানোর চেষ্টা করেন, ৭০ বছর ধরে এটাই হয়ে আসছে। সর্বোচ্চস্তরের নিরাপত্তা পান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ ব্যাপারে তিনি কিছুই করতে পারবেন না। ওই তরুণী মন্ত্রীর কাছে লিখিতভাবে জানতে চান, পরের উড়ান কী নির্ধারিত সময়ে চলবে? মন্ত্রীমশাইয়ের জবাব, তাঁর এই অধিকার নেই। 

আরও পড়ুন- চা-ওয়ালার পাল্টা বার-ওয়ালা! গুজরাটে চরমে নির্বাচনী উত্তাপ

এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর আলফোনসের প্রতিক্রিয়া, ''আমি তরুণীকে দেখতে পেয়ে, তাঁকে বোঝানোর চেষ্টা করি, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতিকে নির্দিষ্ট প্রোটোকল মেনে চলতে হয়। এনিয়ে বিতর্কের কিছু নেই।''

     

.