বঙ্গ-বিজেপির কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে, গুজরাট থেকে সরব অমিত শাহ

তাঁর দাবি, পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালানো হচ্ছে। বিজেপির কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে।

Updated By: Feb 12, 2019, 02:56 PM IST
বঙ্গ-বিজেপির কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে, গুজরাট থেকে সরব অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: গুজরাটে দাঁড়িয়ে বঙ্গ-বিজেপির উপর অত্যাচারের অভিযোগ তুললেন অমিত শাহ। মঙ্গলবার বিজেপির সর্বভারতীয় সভাপতি দলের এক কর্মসূচি থেকে এই অভিযোগ তোলেন।

আরও পড়ুন: অনিলের ‘মিডলম্যান’ মোদী, ফের নয়া তথ্য প্রকাশ্যে এনে বিস্ফোরক রাহুল

তাঁর দাবি, পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালানো হচ্ছে। বিজেপির কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে। বিজেপিকে মিছিলের অনুমতি দেওয়া হচ্ছে না, হেলিকপ্টার নামতে দেওয়া হচ্ছে না।

এর পরই তিনি তৃণমূল কংগ্রেস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে হুঁশিয়ারি দেন। তাঁর কথায়, বিজেপিকে যত বাধা দেওয়া হবে, পশ্চিমবঙ্গে ততই বিজেপির উত্থান হবে।

আরও পড়ুন: কখন বলতে হয়, কখন নীরব থাকতে হয় জানতেন অটলজি : মোদী

আর এর ফল নির্বাচনী ময়দানে দেখা যাবে বলে তাঁর আশা। অমিত শাহর বক্তব্য, লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে ২৩টি আসনে জিতবে বিজেপি।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি নতুন একটি কর্মসূচি নিয়েছে। যার নাম, #মেরাপরিবারভাজপাপরিবার। এই কর্মসূচিতে সারা দেশের পাঁচ কোটি বাড়িতে পদ্ম-পতাকা ও দলের প্রতীক সাঁটানোর পরিকল্পনা নিয়েছে বিজেপি। মঙ্গলবার অমিত শাহ নিজের বাড়ি থেকে এই কর্মসূচির সূচনা করেন।

আরও পড়ুন: লোকসভার প্রচারে বিজেপির নয়া কৌশল, ৫ কোটি বাড়িতে উড়বে পদ্ম-পতাকা

তার পর এর আনুষ্ঠানিক সূচনা হয় আমেদাবাদের একটি অডিটোরিয়াম থেকে। সেখানে বাংলা বিজেপি নিয়ে বলার পাশাপাশি অমিত শাহ মোদী সরকারের কাজের খতিয়ান তুলে ধরেন। বিরোধীদের মহাজোটকেও কটাক্ষ করেন তিনি।