Amit Shah, JP Nadda: বড় ঘোষণা অমিত শাহের, ২০২৪ সালের জুন পর্যন্ত বিজেপি-র সভাপতি পদে বহাল নাড্ডা

JP Nadda: জেপি নাড্ডা ২০২৪ সালের লোকসভা নির্বাচনের সময়েও বিজেপির প্রধান থাকবেন বলে জানা গিয়েছে। আগামী বছরের লোকসভা নির্বাচন সম্পর্কে কথা বলতে গিয়ে, অমিত শাহ বলেছেন, 'আমি নিশ্চিত যে মোদীজির নেতৃত্বে এবং নাড্ডাজির সঙ্গে, আমরা ২০২৪ সালের নির্বাচনে ২০১৯-এর তুলনায় বেশি আসন জিতব'।

Updated By: Jan 17, 2023, 04:20 PM IST
Amit Shah, JP Nadda: বড় ঘোষণা অমিত শাহের, ২০২৪ সালের জুন পর্যন্ত বিজেপি-র সভাপতি পদে বহাল নাড্ডা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার ভারতীয় জনতা পার্টির জাতীয় জাতীয় সভাপতি হিসেবে জেপি নাড্ডার মেয়াদ বাড়ানো হয়েছে। জেপি নাড্ডা ২০২৪ সালের লোকসভা নির্বাচনের সময়েও বিজেপির প্রধান থাকবেন বলে জানা গিয়েছে। বিজেপি নেতা এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেছেন, 'ভারতীয় জনতা পার্টির জাতীয় সভাপতি হিসাবে জেপি নাড্ডার মেয়াদ ২০২৪ সালের জুন পর্যন্ত বাড়ানো হয়েছে'।

অমিত শাহ যোগ করেছেন, 'জেপি নাড্ডার নেতৃত্বে, বিহারে আমাদের সর্বোচ্চ স্ট্রাইক রেট ছিল। এনডিএ মহারাষ্ট্রে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে, উত্তর প্রদেশে জিতেছে এবং পশ্চিমবঙ্গে আমাদের সংখ্যা বেড়েছে। আমরা গুজরাটেও জয় পেয়েছি'।

আগামী বছরের লোকসভা নির্বাচন সম্পর্কে কথা বলতে গিয়ে, অমিত শাহ বলেছেন, 'আমি নিশ্চিত যে মোদীজির নেতৃত্বে এবং নাড্ডাজির সঙ্গে, আমরা ২০২৪ সালের নির্বাচনে ২০১৯-এর তুলনায় বেশি আসন জিতব'।

আরও পড়ুন: Cruise Ganga Villas: যাত্রা শুরুর ৩ দিন পরই গঙ্গায় আটকে গেল প্রমোদতরী গঙ্গা বিলাস! কী হয়েছিল আসলে

নয়াদিল্লিতে দলের জাতীয় কার্যনির্বাহী বৈঠকের দ্বিতীয় দিনে এই ঘোষণা এসেছে।

বৈঠকের প্রথম দিনে, নাড্ডা এই বছরের নয়টি রাজ্য বিধানসভা নির্বাচনের দলের বিজয় নিশ্চিত করার জন্য দলের নেতাদের আহ্বান জানিয়েছিলেন।

আরও পড়ুন: India Pasport: দুনিয়ার এই ৫৯ দেশে বিনা ভিসা যেতে পারেন ভারতীয়রা, দেখে নিন তালিকা

তিনি বলেছিলেন যে মোদির নেতৃত্বাধীন সরকার ভারতের সর্বাত্মক অগ্রগতি নিশ্চিত করেছে এবং লোকসভা নির্বাচন সহ অন্যান্য নির্বাচনে দলের বিজয়ের সম্ভাবনার বিষয়ে আস্থা প্রকাশ করেছেন।

২০২০ সালের জানুয়ারিতে অমিত শাহের কাছ থেকে দলের রাশ নিজের হাতে নেন। নাড্ডা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির জাতীয় সভাপতি নির্বাচিত হন ২০২০ সালে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.