কর্ণাটকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকেই সবচেয়ে দুর্নীতিপারয়ণ বললেন অমিত শাহ

একের পর এক ভুল করে মঙ্গলবার বিরোধীদের হাতে একাধিক অস্ত্র তুলে দিল বিজেপি। সকালে নির্বাচন কমিশনের ঘোষণার আগেই টুইটারে কর্ণাটক নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ করে বিজেপির অস্বস্তি বাড়ান দলেরই আইটি সেলের প্রধান। ঘণ্টা কয়েক কাটতে না কাটতেই বেফাঁস বলে দলের অস্বস্তি বাড়ান খোদ বিজেপি সভাপতি অমিত শাহ। 

Updated By: Mar 27, 2018, 05:20 PM IST
কর্ণাটকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকেই সবচেয়ে দুর্নীতিপারয়ণ বললেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: একের পর এক ভুল করে মঙ্গলবার বিরোধীদের হাতে একাধিক অস্ত্র তুলে দিল বিজেপি। সকালে নির্বাচন কমিশনের ঘোষণার আগেই টুইটারে কর্ণাটক নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ করে বিজেপির অস্বস্তি বাড়ান দলেরই আইটি সেলের প্রধান। ঘণ্টা কয়েক কাটতে না কাটতেই বেফাঁস বলে দলের অস্বস্তি বাড়ান খোদ বিজেপি সভাপতি অমিত শাহ। 

এদিন বেঙ্গালুরুতে এক সাংবাদিক সম্মেলনে অমিত শাহ বলেন, ‘কর্ণাটকে ‌যদি কখনও দুর্নীতিপরায়ণ সরকারের প্রতি‌যোগিতা হয় তাহলে সেখানে সবার প্রথমে থাকবে ইয়েদুরাপ্পা সরকার।’ কোনও রসিকতা নয়, কর্ণাটক বিধানসভা নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইয়েদুরাপ্পার কথাই বলেন শাহ।

অারও পড়ুন-নির্বাচন কমিশনের আগেই কর্ণাটকে ভোটের নির্ঘণ্ট ঘোষণা বিজেপির

বিজেপি সভাপতির কথা শুনে চমকে ‌ওঠে পাশে বসা ইয়েদুরাপ্পা। সভাপতির দিকে ঝুঁকে কিছ বলতেই অমিত শাহ নিজেকে সংশোধন করে নেন। বলেন, ‘দুর্নীতিপারয়ণ সরকারের দৌড়ে প্রথমে থাকবে সিদ্দারামাইয়া সরকার।’ কিন্তু ততক্ষণে ক্ষতি যা হওয়ার তা হয়ে গিয়েছে। ওই মন্তব্যের পরই ময়দানে নেমে পড়ে কংগ্রেস।
অমিত শাহের ওই মন্তব্যের পরই কংগ্রেস সভাপতি ট্যুইট করেন, ‘বিজেপি তার গোপন তথ্য আমাদের হাতে তুলে দিয়েছে। অমিত শাহ নিজের মুখেই বলেছেন, ইয়েদুরাপ্পা সরকার দেশের সবচেয়ে দুর্নীতিপারায়ণ সরকার।’ কর্ণাটক কংগ্রেসের নেতা দিব্যা সান্ধানা ট্যুইট করেন, ‘কে জানত অমিত শাহের মুখ থেকেই সত্যিটা বেরিয়ে পড়বে!’ আসরে নামে কর্ণাটক কংগ্রেসও। দলের তরফে ট্যুইটারে লেখা হয়েছে, ‘সত্যি কখনও চাপা থাকে না। অমিত শাহও এখন স্বীকার করছেন, ইয়েদুরাপ্পা সরকারই ছিল সবচেয়ে দুর্নীতিপারয়ণ।

 

.