'তেরঙাকে অপমান করছে গুপকর গ্যাং, সোনিয়াজি-রাহুলজি কি সমর্থন করছেন?' বোমা দাগলেন অমিত

"জাতীয় স্বার্থের বিরোধী কোনও অপবিত্র আন্তর্জাতিক জোটকে দেশের মানুষ সহ্য করবে না।"

Updated By: Nov 17, 2020, 04:15 PM IST
'তেরঙাকে অপমান করছে গুপকর গ্যাং, সোনিয়াজি-রাহুলজি কি সমর্থন করছেন?' বোমা দাগলেন অমিত

নিজস্ব প্রতিবেদন : 'গুপকর গ্যাং' নিয়ে সরাসরি সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে বিঁধলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কাশ্মীরে 'গুপকর গ্যাং'-এর কার্যকলাপ নিয়ে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর অবস্থান কী? কংগ্রেস কী 'গুপকর গ্যাং'-এর কার্যকলাপকে সমর্থন করছে? জানতে চাইলেন অমিত শাহ।

এদিন একের পর এক টুইটে কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে কামান দাগেন অমিত শাহ। তিনি লেখেন, "আন্তর্জাতিক স্তরে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে গুপকর গ্যাং। জম্মু-কাশ্মীরে বিদেশি শক্তির হস্তক্ষেপ চাইছে তারা। ভারতের তেরঙাকেও অপমান করছে গুপকর গ্যাং। সোনিয়াজি ও রাহুলজি কি তাদের এই কাজ সমর্থন করেন? তাঁদের উচিত ভারতের মানুষের কাছে তাঁদের অবস্থানটা পরিষ্কার করে তুলে ধরা।" 

এখানেই শেষ নয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তোপ দাগেন, "কংগ্রেস ও গুপকর গ্যাং চাইছে জম্মু-কাশ্মীরকে আবার সন্ত্রাস ও অস্থিরতার সময়ে ফিরিয়ে নিয়ে যেতে। তারা দলিত, মহিলা ও আদিবাসীদের অধিকার ছিনিয়ে নিতে চাইছে। ৩৭০ অনুচ্ছেদ বিলোপের মাধ্যমে যে অধিকার আমরা নিশ্চিত করেছিলাম। এই কারণেই মানুষ সব জায়গায় তাদের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।" উল্লেখ্য, ইতিমধ্যেই গুপকর গ্যাংয়ের সদস্যদের সঙ্গে দেখা করেছেন পিডিপি নেত্রী মেহবুবা মুফতি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সাফ ঘোষণা, "জম্মু ও কাশ্মীর ভারতের অবিচ্ছেদ্য অঙ্গ ছিল, আছে ও ভবিষ্যতেও থাকবে। জাতীয় স্বার্থের বিরোধী কোনও অপবিত্র আন্তর্জাতিক জোটকে দেশের মানুষ সহ্য করবে না। হয় গুপকর গ্যাংকে জাতীয় ভাবাবেগের অংশীদার হতে হবে নইলে তারা ডুববে।" হুঁশিয়ারি দিয়েছেন অমিত শাহ।

আরও পড়ুন, দিল্লিতে বড়সড় নাশকতার ছক কষেছিল জইশ, ফাঁদ পেতে জঙ্গিদের ধরল স্পেশাল সেল

.