Kashmir: তল্লাশি চালানোর সময় বিকট শব্দে ফাটল মাইন, নিয়ন্ত্রণরেখায় শহিদ ২ জওয়ান

নিয়ন্ত্রণরেখার কাছাকাছি হওয়া ওই বিস্ফোরণে আহতদের সঙ্গে সঙ্গে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক

Updated By: Oct 30, 2021, 08:03 PM IST
Kashmir: তল্লাশি চালানোর সময় বিকট শব্দে ফাটল মাইন, নিয়ন্ত্রণরেখায় শহিদ ২ জওয়ান

নিজস্ব প্রতিবেদন: গত কয়েক সপ্তাহ ধরেই পুঞ্চ সহ কাশ্মীরের একাধিক জায়গায় চিরুনী তাল্লাশি চালাচ্ছে সেনা। আর তা করতে গিয়েই ফের শহিদ এক সেনা অফিসার ও এক জওয়ান। 

শনিবার রাজৌরি জেলার নৌসেরা ও সুন্দরবনি সেক্টরে রুটিন তল্লাশি চালাচ্ছিল সেনা। সেই সময় তারা একটি ল্যান্ড মাইনে পা দিয়ে দেন। তাই বিস্ফোরণে মৃত্যু হয় এক সেনা অফিসার ও এক জওয়ানের। আহত হন আরও ৩ জওয়ান।

আরও পড়ুন- Weather : স্বাভাবিকের নীচে নামল পারদ, কলকাতায় শীত কবে? জানাল হাওয়া অফিস

নিয়ন্ত্রণরেখার কাছাকাছি হওয়া ওই বিস্ফোরণে আহতদের সঙ্গে সঙ্গে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। সংবাদসংস্থা সূত্রে খবর, অনুপ্রবেশকারীদের আটকাতে  বিস্ফোরণস্থলে আগেই মাইন পুঁতে রেখেছিল সেনা।

আরও পড়ুন-Jalpaiguri: কেন্দ্রীয় সংশোধনাগারে গাঁজা পাচার! গ্রেফতার কারারক্ষী

পীরপঞ্জাল রেঞ্জে পড়ে রাজৌরি সেক্টর। সেখানেই আজ তল্লাশি চালাচ্ছিল সেনা। নিরপত্তা বাহিনীর তরফে আগেই দাবি করা হয়েছিল, পুঞ্চে লুকিয়ে রয়েছে বেশ কয়েকজন জঙ্গি। তাদের খোঁজেই বেশ কিছুদিন ধরে চলছে তল্লাশি। ওই তল্লাশি করতে গিয়ে এখনওপর্যন্ত ২ সেনা অফিসার সহ মোট ৯ জওয়ানের মৃত্যু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.