আবারও মুম্বই বিমানবন্দরের টয়লেটে মিলল IS জঙ্গি হামলার হুমকি

আরও একবার সন্ত্রাসের হুমকি মিলল মুম্বই বিমানবন্দরের টয়েলেটে। মুম্বই বিমান্দরের টার্মিনাল এওয়ানের পুরষদের শৌচাগারে  ২৬/০১/১৫তে সন্ত্রাস হামলার আভাস দিয়ে লেখা রয়েছে জঙ্গি সংগঠন আইএসের নাম। বৃহস্পতিবার সন্ধেবেলা বিমানবন্দরের কর্মী প্রথম দেখতে পান এই মেসেজ। ঘটনার তদন্ত করছে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স।

Updated By: Jan 16, 2015, 11:25 AM IST
আবারও মুম্বই বিমানবন্দরের টয়লেটে মিলল IS জঙ্গি হামলার হুমকি
photo courtesy: mid-day.com

ওয়েব ডেস্ক: আরও একবার সন্ত্রাসের হুমকি মিলল মুম্বই বিমানবন্দরের টয়েলেটে। মুম্বই বিমান্দরের টার্মিনাল এওয়ানের পুরষদের শৌচাগারে  ২৬/০১/১৫তে সন্ত্রাস হামলার আভাস দিয়ে লেখা রয়েছে জঙ্গি সংগঠন আইএসের নাম। বৃহস্পতিবার সন্ধেবেলা বিমানবন্দরের কর্মী প্রথম দেখতে পান এই মেসেজ। ঘটনার তদন্ত করছে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স।

গত ৭ জানুয়ারি ছত্রপতি শিবাজি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের টার্মিনাল টুয়ের দেওয়ালে এইভাবেই লেখা ছিল সন্ত্রাস হামলার আগাম খবর। সেবারও লেখা ছিল আইএসের নাম। হামলার নির্দিষ্ট দিন উল্লেখ করা ছিল ১০ জানুয়ারি। কোনও সিসিটিভি ফুটেজ না মেলায় চিহ্নিত করা যাচ্ছে না কাউকেই। শৌচাগারে পায়ের ছাপ পরীক্ষা করে দেখছে সিআইএসএফ। দুটি মেসেজের হাতের লেখা মিলিয়ে দেখছে হ্যান্ডরাইটিং এক্সপার্টরা।

বাড়ানো হয়েছে বিমানবন্দরের নিরাপত্তা।

 

.