Tripua: আগরতলায় আক্রান্ত তৃণমূল কর্মীর মৃত্যু, অভিযোগের তীর BJP-র বিরুদ্ধে

হামলার অভিযোগ অস্বিকার করেছে বিজেপি

Updated By: Jan 5, 2022, 05:09 PM IST
Tripua: আগরতলায় আক্রান্ত তৃণমূল কর্মীর মৃত্যু, অভিযোগের তীর BJP-র বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় আবার আক্রান্ত তৃণমূল। বুধবার সকালে আক্রান্ত তৃণমূল কর্মীর মৃত্যু হল কলকাতার এসএসকেএম হাসপাতালে।

গত ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠাদিবস উপলক্ষে মুজিবর ইসলাম মজুমদারের বাসভবনে এক কর্মসূচির আয়োজন করা হয়। ওই দিন বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে। যদিও হামলার অভিযোগ অস্বিকার করে বিজেপি।

 

এই হামলার ঘটনায় গুরুতর আহত হয় মুজিবুল। এরপর ত্রিপুরায় তাঁর চিকিৎসা করা হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনাচক্রে বুধবারই সন্ত্রাসের অভিযোগ তুলে রাজভবন অভিযান করার কথা তৃণমূলের। তাদের এই অভিযান আটকে দেওয়া হয়েছে সারকিট হাউসের কাছে। এই ঘটনায় ফের ক্ষোভ ছড়িয়েছে তৃণমূল সমর্থকদের মধ্যে। তাদের অভিযোগ, বার বার এইরকম ঘটনা ঘটলেও প্রশাসনের তরফ কোনও পদক্ষেপ করা হচ্ছে না। 

আরও পড়ুন: Kashmir: Pulwama-য় সংঘর্ষ, বুধবার সকালে নিহত ৩ JeM জঙ্গি

তৃণমূল নেতা শান্তনু সেন জানিয়েছেন, মুজিবর কে ত্রিপুরায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বিপ্লব দেব মানুষকে মারতে পাড়েন কিন্তু চিকিৎসা দিতে পারেন না বলে অভিযোগ করেছেন তিনি। তাকে কলকাতায় এনে অপারেশন করা হলেও তাঁর সুগার এত বৃদ্ধি পায় যাতে তাঁর কারডিয়াক আরেস্ট হয়ে বুধবার মারা যান তিনি। 

বিজেপি নেতা কমল দে জানান, কোনও মৃত্যুই শান্তিদায়ক নয়। তিনি আরও জানিয়েছেন যে বিজেপির কেউ মুজিবুল কে মেরেছে বলে তাঁর জানা নেই। অন্য কোনও দুষ্কৃতি এই ঘটনা ঘটিয়েছে বলে তাঁর মত।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.