কানহাইয়া কাণ্ডে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে রাষ্ট্রপতির কাছে যাচ্ছেন কেজরিওয়াল

কানহাইয়া কাণ্ডে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে এবারে রাষ্ট্রপতির কাছে যাচ্ছেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রীর অভিযোগ, রাজধানীর আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। এবারে তাই অভিযোগ জানাতে তিনি ছুটছেন রাইসিনায়। দুপুর দুটোর সময় মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি। কেজরিওয়াল নিজেই টুইট করে একথা জানিয়েছেন।

Updated By: Feb 18, 2016, 08:30 AM IST
 কানহাইয়া কাণ্ডে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে রাষ্ট্রপতির কাছে যাচ্ছেন কেজরিওয়াল

ওয়েব ডেস্ক: কানহাইয়া কাণ্ডে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে এবারে রাষ্ট্রপতির কাছে যাচ্ছেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রীর অভিযোগ, রাজধানীর আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। এবারে তাই অভিযোগ জানাতে তিনি ছুটছেন রাইসিনায়। দুপুর দুটোর সময় মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি। কেজরিওয়াল নিজেই টুইট করে একথা জানিয়েছেন।

গতকাল সকালে পাতিয়ালা হাউস কোর্টে কানহাইয়া কুমার ও সাংবাদিকদের ওপর হামলার পরই সরব হন কেজরিওয়াল। বলেন, প্রকাশ্যেই সুপ্রিম কোর্টের নির্দেশ অমান্য করছে দিল্লি পুলিস। ওপরতলা থেকে পাওয়া নির্দেশ মেনে চলছেন কমিশনার বিএস বাসসি। কেজরির দাবি, দিল্লি পুলিস যদি তাদের নিয়ন্ত্রণে থাকত, তাহলে ভারতমাতার বিরুদ্ধে স্লোগান দেওয়া ও মেকি জাতীয়তাবাদ দেখানো গুণ্ডারা এখন জেলে থাকত। কেন্দ্র কোনওভাবেই পরিস্থিতি সামলাতে পারছে না। 

.