Al Qaeda: আল কায়দার বাংলাদেশ শাখার সঙ্গে যোগসাজস! অসম থেকে গ্রেফতার ৬

পুলিস সূত্রে দাবি, যে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে তারা সবাই বরপেটারই বাসিন্দা। তাদের সঙ্গে যোগাযোগ রয়েছে AQIS সদস্য সাইফুল ইসলাম ওরফে হারুন রশিদের

Updated By: Apr 16, 2022, 10:22 PM IST
Al Qaeda: আল কায়দার বাংলাদেশ শাখার সঙ্গে যোগসাজস! অসম থেকে গ্রেফতার ৬
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: আল কায়দা-র বাংলাদেশ শাখার সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগ অসমে গ্রেফতার ৬ যুবক। শুক্রবার অসমের বরপেটা জেলার হোয়ালির এক মাদ্রাসা থেকে ওইসব যুবককে গ্রেফতার করে অসম পুলিস।

বরপেটার পুলিস সুপার অমিতাভ সিনহা সংবাদমাধ্যমে জানিয়েছেন, আল কায়দা ইন ইন্ডিয়ান সাব কন্টিনেন্ট(AQIS) গোষ্ঠীর সঙ্গে ওইসব যুবকদের যোগাযোগ রয়েছে। গত ৪ মার্চ এক জেহাদিকে গ্রেফতার করে পুলিস। তাকে জেরা করেই ওই ৬ জনের সন্ধান পাওয়া যায়।

পুলিস সূত্রে দাবি, যে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে তারা সবাই বরপেটারই বাসিন্দা। তাদের সঙ্গে যোগাযোগ রয়েছে AQIS সদস্য সাইফুল ইসলাম ওরফে হারুন রশিদের। 

উল্লেখ্য়, গত ৪ মার্চ এক বাংলাদেশি নাগরিক-সহ ৫ জনকে গ্রেফতার করে বরপেটা পুলিস। বাংলাদেশের আনসারুল ইসলাম গোষ্ঠীর সদস্য সন্দেহে ওই ৫ জনকে গ্রেফতার করা হয়।   

আরও পড়ুন-'স্বাস্থ্য ইঙ্গিত' পোর্টালের সহযোগিতায় প্রাণ বাঁচল সেরিব্রাল স্ট্রোকে আক্রান্তের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.