জম্মু-কাশ্মীরের কুলগামে সেনা অভিযানে খতম ৫ জঙ্গি

বৃহস্পতিবার সকাল থেকেই জঙ্গি-সেনার গুলি বিনিময় অব্যাহত রয়েছে। জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলায় সেনার অভিযানে পাক জঙ্গি সংঠন জইশ-ই-মহম্মদের ৫ জঙ্গি মৃত্যু হয়

Updated By: Sep 15, 2018, 03:52 PM IST
জম্মু-কাশ্মীরের কুলগামে  সেনা অভিযানে খতম ৫ জঙ্গি
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার রাত থেকেই জম্মু-কাশ্মীরের কুলগামে ফের শুরু হয়েছে জঙ্গি-সেনার সংঘর্ষ। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যাচ্ছে, ৫ জঙ্গিকে নিকেশ করেছে সেনা। কুলগামে চোওগাম এলাকায় এক বাড়ির মধ্যে আটক ছিল ৫ জঙ্গি। সেনার অভিযানে ৫ জনেরই মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যায়। এখনও জারি রয়েছে সেনা অভিযান। ওই জঙ্গিরা নিষিদ্ধ জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবা এবং হিজবুল মুজাহিদিনের সদস্য বলে অনুমান করা হচ্ছে। সেনা-জঙ্গির সংঘর্ষের জেরে বারামুলা থেকে কায়াজিগুন্ড রুটের ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

আরও পড়ুন- পেট্রোল-ডিজেলের উর্ধ্বমুখী দর, টাকার রক্তক্ষরণের মোকাবিলায় আসরে মোদী

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল থেকেই জঙ্গি-সেনার গুলি বিনিময় অব্যাহত রয়েছে। জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলায় সেনার অভিযানে পাক জঙ্গি সংঠন জইশ-ই-মহম্মদের ৩ জঙ্গি মৃত্যু হয়। সেনার ১২ জন জওয়ান এবং ৩ জন উচ্চ পদস্থ অফিসার আহত হন বলে জানা গিয়েছে। কাকরিয়াল এলাকায় সিআরপিএফ, পুলিস এবং সেনার একযোগে হামলা চালায়। এ দিন অন্য দুই অভিযানে বারামুলা জেলার সোপোরে ২ জঙ্গিকে খতম করে সেনা।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর উত্তর কাশ্মীরের হন্দওয়ারায় ২ জঙ্গির নিকেশ করে সেনা।