লরির সঙ্গে সংঘর্ষ বেঙ্গালুরু-নান্দে এক্সপ্রেসের, কংগ্রেস বিধায়ক সহ মৃত ৫

ফের রেল দুর্ঘটনা। বেঙ্গালুরু-নান্দের এক্সপ্রেসে ধাক্কা মারল একটি লরি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাঁচজনের। মৃত্যু হয়েছে কর্নাটকের কংগ্রেস বিধায়ক ভেঙ্কটেশ নায়েকের। রাত আড়াইটে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের অনন্তপুরে লেভেল ক্রসিংয়ে। বাতানুকুল কামরায় কার্যত ঢুকে যায় লরিটি। কিছুক্ষণের মধ্যেই পৌছে যায় রেলের উদ্ধারকারী দল। ট্রাক থেকে দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটিকে সরানোর কাজ শুরু হয়েছে। তবে, এই দুর্ঘটনার জেরে বেঙ্গালুরু-অন্ধ্রপ্রদেশের মধ্যে ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে পড়েছে। চলতি মাসে এই নিয়ে দুটি মারাত্মক রেল দুর্ঘটনা ঘটল।

Updated By: Aug 24, 2015, 09:48 AM IST
লরির সঙ্গে সংঘর্ষ বেঙ্গালুরু-নান্দে এক্সপ্রেসের, কংগ্রেস বিধায়ক সহ মৃত ৫

ওয়েব ডেস্ক: ফের রেল দুর্ঘটনা। বেঙ্গালুরু-নান্দের এক্সপ্রেসে ধাক্কা মারল একটি লরি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাঁচজনের। মৃত্যু হয়েছে কর্নাটকের কংগ্রেস বিধায়ক ভেঙ্কটেশ নায়েকের। রাত আড়াইটে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের অনন্তপুরে লেভেল ক্রসিংয়ে। বাতানুকুল কামরায় কার্যত ঢুকে যায় লরিটি। কিছুক্ষণের মধ্যেই পৌছে যায় রেলের উদ্ধারকারী দল। ট্রাক থেকে দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটিকে সরানোর কাজ শুরু হয়েছে। তবে, এই দুর্ঘটনার জেরে বেঙ্গালুরু-অন্ধ্রপ্রদেশের মধ্যে ট্রেন চলাচল বিপর্যস্ত হয়ে পড়েছে। চলতি মাসে এই নিয়ে দুটি মারাত্মক রেল দুর্ঘটনা ঘটল।

এই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। দুর্ঘটনার ফলে ট্রেনটির চারটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। মারা গেছেন ট্রাকটির চালকও।  

ট্রাকটির ব্রেক ফেল হওয়ার ফলেই মারাত্মক এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

টিভি রিপোর্টর অনুযায়ী গভীর রাত ২টো ১০ নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে।