Madhya Pradesh: 'এত সেজেছ কেন?', স্ত্রী পারফিউম লাগানোয় স্বামী ঘটালেন ভয়ংকর কাণ্ড!

মহেন্দ্র যাতবের পূর্ব অপরাধের রেকর্ড রয়েছে। চুরির দায়ে আগেও জেল খেটেছে সে। ৪ বছর জেল খাটার পর সবে একবছর জেল থেকে ছাড়া পেয়েছিল মহেন্দ্র। 

Updated By: Jul 22, 2023, 06:37 PM IST
Madhya Pradesh: 'এত সেজেছ কেন?', স্ত্রী পারফিউম লাগানোয় স্বামী ঘটালেন ভয়ংকর কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাইরে বেরবেন বলে সাজগোজ করেছিলেন। পারফিউমও লাগিয়েছিলেন। আর সেই কারণেই স্ত্রী পেলেন চরম 'শাস্তি'! পারফিউম লাগানোয় স্ত্রীকে গুলি করল স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী। 

'কেন পারফিউম লাগিয়েছ?' স্ত্রীর কাছে কৈফিয়ত তলব করে অভিযুক্ত। পারফিউম লাগানো নিয়ে স্ত্রীর সঙ্গে তর্কাতর্কি হয় অভিযুক্ত স্বামী। স্ত্রী অতিরিক্ত সেজেছে! এই নিয়েই চলে বাগবিতণ্ডা। এই তর্কাতর্কির সময়ই পকেট থেকে বন্দুক বের করে স্ত্রীকে গুলি করে বসে সে।  এই ঘটনায় গুরুতর জখম হন স্ত্রী। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে হাসপাতালেই চিকিত্সাধীন রয়েছেন তিনি। ওদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী মহেন্দ্র যাতব।

জানা গিয়েছে, আজ থেকে ৮ বছর আগে মহেন্দ্র যাতবের সঙ্গে বিয়ে হয়েছিল বিজলি থানা এলাকার গণেশপুরের বাসিন্দা নীলম যাতবের। মহেন্দ্র যাতবের পূর্ব অপরাধের রেকর্ড রয়েছে। চুরির দায়ে আগেও জেল খেটেছে সে। যে কারণে নীলম তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকতে শুরু করে। ৪ বছর জেল খাটার পর সবে একবছর জেল থেকে ছাড়া পেয়েছিল মহেন্দ্র। জেল থেকে ছাড়া পাওয়ার পর মহেন্দ্র স্ত্রী নীলমের সঙ্গে তাঁর বাপের বাড়িতেই ঘরজামাই হয়ে থাকতে শুরু করে। 

এই ঘটনায় অভিযুক্ত স্বামী মহেন্দ্র যাতবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে নীলমের পরিবার। অভিযোগের ভিত্তিতে খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পলাতক স্বামী মহেন্দ্র যাতবের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন, Manipur Violence: বিভীষিকার মণিপুর! এবার ঘরে ঢুকে ২ বোনকে গণধর্ষণ করে খুন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.