ভুবনেশ্বরে হাসপাতালের অগ্নিকাণ্ডে ধৃত ফেরার চেয়ারম্যান

অবশেষে পুলিসের জালে ভুবনেশ্বরের SUM হাসপাতালের চেয়ারম্যান মনোজরঞ্জন  নায়েক। সোমবার রাতে SUM হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে একুশজনের মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ফেরার ছিলেন শিক্ষা ও অনুসন্ধান চ্যারিটেবল ট্রাস্টের চেয়ারম্যান মনোজ নায়েক ও তাঁর  স্ত্রী শ্বাশতী দাস। এই ট্রাস্টই SUM হাসপাতাল পরিচালনা করে।

Updated By: Oct 20, 2016, 06:29 PM IST
ভুবনেশ্বরে হাসপাতালের অগ্নিকাণ্ডে ধৃত ফেরার চেয়ারম্যান

ওয়েব ডেস্ক : অবশেষে পুলিসের জালে ভুবনেশ্বরের SUM হাসপাতালের চেয়ারম্যান মনোজরঞ্জন  নায়েক। সোমবার রাতে SUM হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডে একুশজনের মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ফেরার ছিলেন শিক্ষা ও অনুসন্ধান চ্যারিটেবল ট্রাস্টের চেয়ারম্যান মনোজ নায়েক ও তাঁর  স্ত্রী শ্বাশতী দাস। এই ট্রাস্টই SUM হাসপাতাল পরিচালনা করে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ইতিমধ্যেই হাসপাতালের সুপার সহ চার আধিকারিককে গ্রেফতার করা হয়েছে। গতকালই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জে পি নাড্ডা এবং ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক স্পষ্ট বার্তা দেন, অগ্নিকাণ্ডে জড়িতরা কোনওভাবেই রেহাই পাবে না। এরপর ফেরার মনোজ নায়েক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে ভুবনেশ্বর পুলিস। নায়েক দম্পতি যাতে ভুবনেশ্বর ছাড়তে না পারে তার সবরকম ব্যবস্থা নেওয়া হয়।  শেষ পর্যন্ত গভীর রাতে খণ্ডগিরি থানায় আত্মসমর্পণ করেন মনোজ ও শাশ্বতী। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.