মুম্বইয়ে রহস্যমৃত্যু অভিনেত্রীর

ফের বলিউডের স্বপ্নের জগতে অভিনেত্রী-মডেলের রহস্যমৃত্যু। অভিনেত্রী-মডেল বিদুষী দাস বারদের রক্তাক্ত দেহ উদ্ধার হয় তাঁর ফ্ল্যাটের মেঝে থেকে। রক্তে ভেসে যাচ্ছিল শরীর। দুর্ঘটনা বলে প্রথমে কেস দায়ের করলেও, প্রত্যক্ষদর্শীদের বয়ান শুনে খুনের মামলা দায়ের করেছে ডি এন নগর থানার পুলিশ। জানা গেছে, সোমবার ২২ অক্টোবর, দুপুর ২টো নাগাদ এক অপরিচিত ব্যক্তি বিদুষীর সঙ্গে দেখা করতে আসেন। বাড়ির দারোয়ান বলছে, বিদুষী দরজা না খোলায় সেই ব্যক্তি দেখা না করেই ফিরে যান।

Updated By: Oct 24, 2012, 08:30 PM IST

ফের বলিউডের স্বপ্নের জগতে অভিনেত্রী-মডেলের রহস্যমৃত্যু। অভিনেত্রী-মডেল বিদুষী দাস বারদের রক্তাক্ত দেহ উদ্ধার হয় তাঁর ফ্ল্যাটের মেঝে থেকে। রক্তে ভেসে যাচ্ছিল শরীর। দুর্ঘটনা বলে প্রথমে কেস দায়ের করলেও, প্রত্যক্ষদর্শীদের বয়ান শুনে খুনের মামলা দায়ের করেছে ডি এন নগর থানার পুলিশ। জানা গেছে, সোমবার ২২ অক্টোবর, দুপুর ২টো নাগাদ এক অপরিচিত ব্যক্তি বিদুষীর সঙ্গে দেখা করতে আসেন। বাড়ির দারোয়ান বলছে, বিদুষী দরজা না খোলায় সেই ব্যক্তি দেখা না করেই ফিরে যান। রেজিস্টারে সেই ব্যক্তির নাম থাকলেও ঠিকানা বা ফোন নম্বর নেই। দারোয়ান কেন ওই লোকটিকে ঠিকানা বা ফোন নম্বর লিখতে বলেনি, সে নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। রীতিমত অভিযোগ করেছেন বিদুষীর পরিবারের লোকেরা।
পেশাগত ভাবে অভিনেত্রী বিদুষী ২০০৬ সালে মিস চেন্নাই বিউটি প্রতিযোগিতায় জিতে সিনেমা জগতে পা রাখেন। তামিল সিনেমা দিয়ে হাতেখড়ি। তারপর বছর দেড়েক আগে মুম্বইয়ে মডেলিংয়ের অফার পান। স্বামী কেদারের সঙ্গে শহরে আসেন বিদুষী। বাবা শান্তনু দাস বায়ু সেনার প্রাক্তন আধিকারিক। জানিয়েছেন, স্বামী কেদারের সঙ্গে বিদুষীর ভাল সম্পর্কই ছিল। কারও সঙ্গে ঝামেলাও হয়নি। হঠাৎ মেয়ের রহস্যজনক মৃত্যুতে তিনি পুরোপুরি অন্ধকারে।
বাড়ির ভেতরেই অজ্ঞান হয়ে পড়ে যেতেন। কেদারের অনুমান এবারও হয়তো জ্ঞান হারিয়ে সে নিজেই কাচের শেলফের ওপর পড়ে যায়। সেই থেকেই মৃত্যু হতে পারে।
পুলিশ অবশ্য সবাইকেই সন্দেহের চোখে দেখছে। তার পেশাগত বন্ধু বান্ধবদেরও তালিকা থেকে বাদ দেওয়া হয় নি। আপাতত ফরেনসিক টেস্টের জন্য বিদুষীর দেহ পাঠানো হয়েছে।

.