Nitish Kumar: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপর 'হামলা', সিসি ক্যামেরায় ধরা পড়ল মুহূর্ত

বক্তিয়ারপুরের একটি অনুষ্ঠানে নীতীশ কুমারের (Bihar Chief Minister Nitish Kumar) উপর অতর্কিতে 'হামলা'

Updated By: Mar 27, 2022, 09:59 PM IST
Nitish Kumar: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপর 'হামলা', সিসি ক্যামেরায় ধরা পড়ল মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: নিজের এলাকায় আক্রান্ত বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Bihar Chief Minister Nitish Kumar)। অভিযোগ, বক্তিয়ারপুরে একটি অনুষ্ঠানে তাঁর উপর অতর্কিতে হামলা করে এক অজ্ঞাত পরিচয়ের যুবক। সঙ্গে সঙ্গে ওই যুবককে ধরে ফেলেন বিহারের মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। তবে এর ফলে নীতীশ কুমারের (Bihar Chief Minister Nitish Kumar) নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে।

সিসি ক্যামেরায় দেখা যায়, ঘটনার সময় একটি মূর্তিতে মাল্যদান করছিলেন নীতীশ কুমার (Bihar Chief Minister Nitish Kumar)। অভিযোগ, হঠাৎই পিছন থেকে এসে মঞ্চে উঠে পড়েন ওই ব্যক্তি। বিহারের মুখ্যমন্ত্রীকে ধাক্কা দেয় সে। যদিও সঙ্গে সঙ্গে যুবককে ধরে ফেলে নিরাপত্তারক্ষীরা। জানা গিয়েছে, পারিবারিক বিবাদের ফলে ওই যুবক মানসিক অবসাদে ভুগছিল। তবে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় কীভাবে এতবড় ফাঁস থেকে গেল তাও খতিয়ে দেখা হচ্ছে। 

এর আগে বিহারের মধুবনীতে নির্বাচনী প্রচার করার য়সম হামলার মুখে পড়েছিলেন নীতীশ কুমার  (Bihar Chief Minister Nitish Kumar)।       

আরও পড়ুন: Petrol-Diesel Price Hike: মধ্যবিত্তের মাথায় হাত! ফের বাড়ল জ্বালানির দাম

আরও পড়ুন:  Amarnath Yatra: এবার অমরনাথ যাত্রা চলবে ৪৩ দিন, কবে থেকে শুরু জানিয়ে দিলেন J&K গভর্নর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.