Bihar: রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হামলা, চাঞ্চল্য

 হামলার সময় তাদের বাবা-মা রুমে ঘুমাচ্ছিলেন বলে সূত্রের খবর

Reported By: শুভদীপ রায় | Edited By: শুভদীপ রায় | Updated By: Nov 19, 2022, 01:29 AM IST
Bihar: রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হামলা, চাঞ্চল্য

সম্প্রীতি সিকদার: শনিবার ভোরবেলা বিহারের মুজফফরপুর শহরের কুধনি এলাকায় অ্যাসিড হামলায় একজন ১৭ বছর বয়সী কলেজ ছাত্রী আহত হয়। পুলিশ সূত্রে খবর, ছাদে বোনের সাথে ঘুমাচ্ছিল বিএ পার্ট-১ এর ছাত্রী। অজ্ঞাতনামা এক ব্যক্তি ছাদে উঠে অ্যসিড ছোড়ে বলে অভিযোগ। শুক্রবার রাত ২টোর দিকে এই ঘটনা ঘটে। হামলার সময় তাদের বাবা-মা রুমে ঘুমাচ্ছিলেন বলে সূত্রের খবর। আক্রান্তকে পাটনার AIIMS-এ ভর্তি করা হয়েছে। তার শরীরের ডান অংশের পাশাপাশি বাম হাত ও পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, ঘটনার পরপরই হামলাকারী পালিয়ে যায়। মেয়েটির প্রতিবেশীরা এবং আত্মীয়রা তাকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র কুধনিতে নিয়ে যায়, পরে তাকে চিকিৎসার জন্য SKMCH মুজাফফরপুরে রেফার করে। প্রাথমিক চিকিৎসার পর তাকে পাটনার এইমস-এ পাঠানো হয়।

আরও পড়ুন: Yogi On Bengal's Post Poll Violence: উত্তরপ্রদেশে শূন্য, দিদির বাংলায় ভোট পরবর্তীতে ১২ হাজার অশান্তির ঘটনা ঘটেছে: যোগী

বিহার স্টেট লিগাল অথরিটির পরিসংখ্যান অনুযায়ী, গত এক বছরেই ৩৩টা অ্যসিড অ্যটাকের ঘটনা ঘটেছে বিহারে যার অধিকাংশই জমি সংক্রান্ত বিবাদের জেরে।

মেয়েটির বাবার সঙ্গে ব্যক্তিগত ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই গ্রামের কয়েকজন ক্ষমতাশালী এই হামলার পেছনে জড়িত বলে মেয়ের পরিবারের দাবি। তবে হামলাকারী ওই তরুণীর পরিচিত বলে সন্দেহ করছে পুলিশ। মেয়েটির পরিবারের তরফে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)