নর্থ ওয়েস্ট দিল্লি কেন্দ্রে বিজেপির টিকিটে প্রার্থী গায়ক হংসরাজ হংস, ক্ষুব্ধ বিদায়ী সাংসদ উদিত রাজ

ওই কেন্দ্রের সাংসদ উদিত রাজ টিকিট না মেলায় দল ছাড়ার হুঁশিয়ারি দিয়েছেন। টুইটে তিনি লেখেন, টিকিটের জন্য অপেক্ষা করছি। না মিললে শীঘ্রই দল ছাড়ব।

Updated By: Apr 23, 2019, 02:25 PM IST
নর্থ ওয়েস্ট দিল্লি কেন্দ্রে বিজেপির টিকিটে প্রার্থী গায়ক হংসরাজ হংস, ক্ষুব্ধ বিদায়ী সাংসদ উদিত রাজ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দিল্লির একটি আসনে প্রার্থী দেওয়া বাকি ছিল বিজেপির। মঙ্গলবার নর্থ ওয়েস্ট দিল্লি লোকসভা কেন্দ্রের জন্য প্রখ্যাত গায়ক হংসরাজ হংসকে টিকিট দেওয়া হল। ওই কেন্দ্রে তাঁর বিরুদ্ধে দাঁড়িয়েছেন কংগ্রেসের রাজেশ লিলোতিয়া এবং আম আদমি পার্টির গুগান সিং। ওই কেন্দ্রের সাংসদ উদিত রাজ টিকিট না মেলায় দল ছাড়ার হুঁশিয়ারি দিয়েছেন। টুইটে তিনি লেখেন, টিকিটের জন্য অপেক্ষা করছি। না মিললে শীঘ্রই দল ছাড়ব।

উল্লেখ্য, গায়ক হংসরাজ হংস ২০০৯ সালে রাজনৈতিক কেরিয়ার শুরু করেন। শিরোমানি অকালি দলের হয়ে জলান্ধর লোকসভা কেন্দ্র থেকে লড়েন তিনি। অকালি দল ছেড়ে ২০১৬ সালে কংগ্রেসে যোগ দেন। কয়েক মাস যেতে না যেতে ফের দলবদল করেন তিনি। এরপর বিজেপিতে যোগ দান করেন ২০১৬ সালের ডিসেম্বরে।

আরও পড়ুন- প্রধান বিচারপতির বিরুদ্ধে মামলা লড়ার জন্য ১.৫ কোটি টাকার প্রস্তাব আইনজীবীকে! নোটিস সুপ্রিম কোর্টের

উল্লেখ্য, হংসরাজ হংসের নাম ঘোষণায় দিল্লির ৭টি লোকসভা কেন্দ্রেই প্রার্থী দেওয়া সম্পূর্ণ হল বিজেপির। এনারা হলেন চাঁদনি চক থেকে হর্ষ বর্ধন, নর্থ ইস্ট দিল্লি থেকে মনোজ তিওয়ারি, ওয়েস্ট দিল্লি থেকে পরবেশ সাহেব সিং, সাউথ দিল্লি থেকে রমেশ বিধুরি, ইস্ট দিল্লি থেকে গৌতম গম্ভীর, নিউ দিল্লি থেকে মিনাক্ষী লেখি এবং নর্থ ওয়েস্ট দিল্লি থেকে হংসরাজ হংস। উল্লেখ্য, ১২ মে ষষ্ঠ দফায় ভোটগ্রহণ হবে দিল্লির ওই ৭টি কেন্দ্রেই।   

.