কোভিড নিয়ে আতঙ্কে কাঁটা দুনিয়া, সেই 'করোনা'-র সমর্থনেই গলা ফাটাচ্ছে কেরল বিজেপি!

আশ্চর্যজনকভাবে প্রচারে নেমে করোনা আক্রান্ত হয়েছিলেন করোনা থমাস। তাও আবার এখন তিনি সন্তান সম্ভবা

Updated By: Nov 21, 2020, 04:19 PM IST
কোভিড নিয়ে আতঙ্কে কাঁটা দুনিয়া, সেই 'করোনা'-র সমর্থনেই গলা ফাটাচ্ছে কেরল বিজেপি!

নিজস্ব প্রতিবেদন: করোনা নিয়ে দুনিয়াজুড়ে সবাই যখন আতঙ্কে কাঁটা তখন সেই 'করোনা'-র সমর্থনেই গলা ফাটাচ্ছে বিজেপি। কীভাবে! বিষয়টি পরিস্কার করে বললে বোঝা যাবে।

কেরলের কোল্লামে পুরসভা নির্বাচনে মাথিলিল ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী করোনা থমাস। তারই প্রচারে নেমেছেন করোনা। আগামী মাসেই ভোটগ্রহণ।

আরও পড়ুন-দুদিকে দিলীপ ঘোষ, মাঝখানে শুভেন্দুর নামে পোস্টার শ্যামবাজারে, তীব্র জল্পনা

এমন নাম নিয়ে প্রথম দিকে বেশ অস্বস্তিতে পড়েছিলেন করোনা। কিন্তু পরে সেই আড়ষ্ঠতা কেটে গিয়েছে থমাসের। এই করোনার সময়েও থমাস মাস্ক ও গ্লাভস পরে ওয়ার্ড চষে বেড়াচ্ছেন। মানুশ নিচ্ছেনও ভালোভাবে।

কেন এমন নাম? করোনা থামাস সাংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর বাবা থমাস ফ্রান্সিসের ঝোঁক ছিল সন্তানদের একটু অন্যরকম নাম রাখার। যমজ হিসেবে তিনি ও তাঁর এক ভাই জন্মানোর পর ফ্রান্সিস মেয়ের নাম রাখেন করোনা।  সেই নামই যে এতদিন পরে এমন শোরগোল ফেলে দেবে তা কে জানতো! এরকম নামের জন্যই আমাকে এখন সবাই জানে। সত্যি কথা হল, নামের জন্যই ভোটাররা আমাকে কেই ভুলবে না।

আরও পড়ুন-২৬/১১ ধাঁচে হামলার ছক জইশের! পাক হাইকমিশন প্রধানকে তলব করে কড়া বার্তা ভারতের

এদিকে, আশ্চর্যজনকভাবে প্রচারে নেমে করোনা আক্রান্ত হয়েছিলেন করোনা থমাস। তাও আবার এখন তিনি সন্তান সম্ভবা। তবে সেই সংক্রমণ তিনি কাটিয়ে উঠেছেন। তিনি ও তাঁর সন্তান এখন সুস্থ। করোনার মতে এই নামই তাঁর সৌভাগ্য বয়ে আনবে।