বিজেপির বিরুদ্ধে দল ভাঙানোর আনল আম আদমি পার্টি

: Aam Aadmi Party (AAP) member Manish Sisodia said on Saturday that their party candidates might have been approached by Bharatiya Janata Party (BJP) members with a mandate, which they have declined. "Some of our candidates have given information that a few members of the BJP had approached them. It is not confirmed yet if they had approached them with a mandate but they tried doing something on similar lines," Sisodia said.

Updated By: Dec 8, 2013, 07:03 AM IST

ভোটের ফল বেরনোর আগেই বিজেপির বিরুদ্ধে দল ভাঙানোর চেষ্টার অভিযোগ তুলল আম আদমি পার্টি। বিজেপির তরফে কয়েকজন এএপি প্রার্থীর সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে বলে অভিযোগ করেছেন এএপি নেতা মনিশ সিসোদিয়া। তাঁর দাবি পত্রপাঠ সেই প্রস্তাব খারিজ করে দিয়েছে আমআদমি পার্টির সেই সব প্রার্থীরা। কংগ্রেস এবং বিজেপি দুই দলের বিরুদ্ধেই প্রচার চালিয়েছেন তাঁরা। তাই সিসোদিয়ার দাবি, ভোটের পর বিজেপির সঙ্গে যাওয়ার কোনও প্রশ্নই নেই আম আদমি পার্টির। বিজেপি অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে।

মনিশ সিসোদিয়ার অভিযোগ, "আমাদের কিছু প্রার্থী জানিয়েছেন, বিজেপির তরফ থেকে তাঁদের প্রভাবিত করার চেষ্টা চলছে।" নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই এটা সম্ভব বলে মনে করছেন সিসোডিয়া। তিনি আরও বলেন, "আমাদের প্রার্থীরা ওদের যোগ্য জবাব দিয়েছেন, যদি মানুষ রায় দেন তাঁরা কংগ্রেস বা বিজেপি কাউকেই পছন্দ করেন না তাহলে আমরা তাঁদের হাত ধরব কী করে।" বিজেপির সঙ্গে বোঝাপড়ায় গেলে জনতার রায়কে অসম্মানিত করা হবে বলে মনে করছে আম আদমি পার্টির নেতারা।

.