আপকে আক্রমণ বিজেপির, মুকেশ গোয়েলের বিরুদ্ধে স্টিং অপারেশন, ভিডিও প্রকাশ বিজেপি-র

বিজেপির অভিযোগের পাল্টা বক্তব্যে, গোয়েল বলেন যে বিজেপি যে স্টিং অপারেশনের ভিডিও প্রকাশ করেছে তা পুরানো। তিনি আরও দাবি করেন যে সেই সময়ে তিনি আম আদমি পার্টির সদস্য ছিলেন না। এই ভিডিওটিকে জাল বলে বর্ণনা করে, মুকেশ গোয়ালও সতর্ক করেন যে তিনি জনসাধারণের মধ্যে তার খ্যাতি নষ্ট করার জন্য বিজেপির বিরুদ্ধে মানহানির মামলা করবেন।

Updated By: Nov 18, 2022, 01:03 PM IST
আপকে আক্রমণ বিজেপির, মুকেশ গোয়েলের বিরুদ্ধে স্টিং অপারেশন, ভিডিও প্রকাশ বিজেপি-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন সরকারের উপর আক্রমণ বাড়িয়েছে বিজেপি। বিজেপি শুক্রবার একটি নতুন স্টিং অপারেশন ভিডিও শেয়ার করেছে। AAP নেতা মুকেশ গোয়েলের বিরুদ্ধে দলীয় নেতাদের উপহার দেওয়ার জন্য দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের জুনিয়র ইঞ্জিনিয়ারের কাছ থেকে অর্থ দাবি করার অভিযোগ করেছে। দেশের রাজধানী দিল্লিতে একটি সাংবাদিক সম্মেলনে ভাষণ দেওয়ার সময়, বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র আপ নেতা মুকেশ গোয়েলের বিরুদ্ধে স্টিং অপারেশনের চাঞ্চল্যকর অভিযোগের ভিডিও দেখিয়েছিলেন।

পাত্র বলেন, ‘গোয়েল এমসিডি-র জুনিয়র ইঞ্জিনিয়ারের কাছে এক কোটি টাকা দাবি করেছিলেন, বলেছিলেন যে ১০০-১৫০ জন নেতাকে দীপাবলি উপহার দেওয়ার জন্য এটি প্রয়োজন ছিল’। তিনি আরও অভিযোগ করেন, ‘আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের উচিত অবিলম্বে তার দল থেকে গোয়েলকে বরখাস্ত করা’।

 

বিজেপি নেতা সম্বিত পাত্র আরও দাবি করেন যে গোয়েল কেজরিওয়ালের ‘ডান হাত’ ছিলেন। তিনি কেজরিওয়ালের সঙ্গে পরামর্শ না করে এমসিডি-র বিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি। উল্লেখ্য যে গোয়েল এমসিডি ভোটে আদর্শ নগর ওয়ার্ড থেকে আপ প্রার্থী। গোয়েল পাঁচবারের কাউন্সিলর। তিনি গত বছরের নভেম্বরে কংগ্রেস ছেড়ে আপে যোগ দেন।

স্টিং অপারেশনের ভিডিও এমন সময়ে প্রকাশ করা হয়েছে যখন দুই পক্ষের মধ্যে পোস্টার যুদ্ধ চলছে। বিজেপি আপকে 'ঠগ পার্টি' বলেছে।

যদিও, বিজেপিকে পাল্টা আক্রমণ করে, গোয়েল বলেন যে গেরুয়া শিবির তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে কারণ তারা এমসিডি নির্বাচনে বাজে ভাবে হারতে চলেছে।

আরও পড়ুন: উত্তর প্রদেশে উপনির্বাচন, তারকা প্রচারকের তালিকা থেকে বাদ নরেন্দ্র মোদীর নাম

বিজেপির অভিযোগের পাল্টা বক্তব্যে, গোয়েল বলেন যে বিজেপি যে স্টিং অপারেশনের ভিডিও প্রকাশ করেছে তা পুরানো। তিনি আরও দাবি করেন যে সেই সময়ে তিনি আম আদমি পার্টির সদস্য ছিলেন না।

এই ভিডিওটিকে জাল বলে বর্ণনা করে, মুকেশ গোয়ালও সতর্ক করেন যে তিনি জনসাধারণের মধ্যে তার খ্যাতি নষ্ট করার জন্য বিজেপির বিরুদ্ধে মানহানির মামলা করবেন। গোয়েল আরও বলেন, ‘বিজেপি তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। তারা পৌরসভা নির্বাচন বাজে ভাবে হারতে চলেছে। সেই কারণেই পরাজয়ের ভয়ে গেরুয়া শিবির আমাদের নেতাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে শুরু করেছে’।

২৫০ ওয়ার্ডের দিল্লি পুরসভা নির্বাচন হতে চলেছে চার ডিসেম্বর। এই নির্বাচনের ভোট গণনা হবে আগামী সাত ডিসেম্বর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.