‘মোদী আকাশের সমান, রাহুল নর্দমার কীট’

লোকসভা নির্বাচনের আগে অবিজেপি দলগুলি নিয়ে কংগ্রেস যে মহাজোট তৈরি করতে চলেছে, এ দিন তার সমালোচনাও করেন অশ্বিনী। কংগ্রেসের এই ‘মহাগটবন্ধন’ কে ‘মহা ঠগ বন্ধন’ বলে কটাক্ষ করেন

Updated By: Sep 1, 2018, 05:49 PM IST
‘মোদী আকাশের সমান, রাহুল নর্দমার কীট’
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: তোতাপাখি থেকে এবার নর্দমার পোকা! অশ্বিনীর তিরে বিদ্ধ হলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে রাহুল কে ‘নালি কা কিড়া’ বলে সম্বোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবে। শুক্রবার বিহারের সসারাম শহরে এক অনু্ষ্ঠানে কেন্দ্রীয় স্বাস্থ্য এবং জনকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী আকাশের সমান অন্য দিকে রাহুল হলেন নর্দমার কীট।” এর সঙ্গে তাঁকে মানসিক রোগী বলেও কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুন- ভীমা-কোরেগাঁও হিংসায় মাওবাদীদের সঙ্গে কংগ্রেসের যোগ, খবর পুলিস সূত্রে

৬৫ বছর বয়সী প্রবীণ এই বিজেপি নেতা জানান, রাফাল নিয়ে প্রধানমন্ত্রীকে যে ভাবে রাহুল অপমান করছেন তা দুঃখজনক। তাঁকেই মানসিক হাসাপাতালে পাঠানো উচিত বলে দাবি অশ্বিনীর। তাঁর কথায়, “রাহুল গান্ধী নিজেকে বুদ্ধিমান, মহান এবং নিপুণ বলে দাবি করেন। রাফাল চুক্তি নিয়ে মোদীকে মিথ্যেবাদী বলছেন রাহুল। আসলে, স্কিজোফ্রেনিয়ায় ভুগছেন তিনি। আমার মনে তাঁকে এখনি মানসিক হাসাপাতালে ভর্তি করা উচিত।”

আরও পড়ুন- 'ষড়যন্ত্রে'র জবাব দিতে বাম ছেড়ে রামে সিপিএমের প্রবীণ নেতা

লোকসভা নির্বাচনের আগে অবিজেপি দলগুলি নিয়ে কংগ্রেস যে মহাজোট তৈরি করতে চলেছে, এ দিন তার সমালোচনাও করেন অশ্বিনী। কংগ্রেসের এই ‘মহাগটবন্ধন’ কে ‘মহা ঠগ বন্ধন’ বলে কটাক্ষ করেন। পাশাপাশি অশ্বিনী কংগ্রেসকে ‘দুর্নীতির মা’ বলে দাবি করেন। নরেন্দ্র মোদী ফের জনগণের পূর্ণ সমর্থনে প্রধানমন্ত্রী হতে চলেছেন বলে এই বিজেপি নেতা ভবিষদ্বাণী করেন ।

রাহুল গান্ধীকে নিয়ে অশ্বিনীর এমন বিতর্কিত মন্তব্য প্রথম নয়। ২০১৫ সালে রাহুলকে তোতাপাখি বলে কটাক্ষ করেছিলেন। তাঁর দাবি ছিল, রাহুল যা বলেন, তা পুরোটাই স্ক্রিপটেড। এমনকি সনিয়া গান্ধীকে মহাভারতের ‘পুতনা’ বলে কটাক্ষ বিহারের এই সাংসদের।   

.