দিল্লিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ; মমতার পাশে রয়েছি: Subramanian Swamy

বিজেপির সাংসদের দলবদল নিয়ে জল্পনা তুঙ্গে।

Updated By: Nov 24, 2021, 05:24 PM IST
দিল্লিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ; মমতার পাশে রয়েছি: Subramanian Swamy

নিজস্ব প্রতিবেদন: দলের বিরুদ্ধে মুখ খুলে বিতর্কে জড়িয়েছে একাধিকবার। দিল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। প্রায় আধঘণ্টা কথা হল দু'জনের। তৃণমূলে যোগ দিচ্ছেন? সুব্রহ্মণ্যম স্বামী বললেন, 'আমি প্রথম থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছি। আলাদা করে যোগদানের প্রয়োজন নেই। বাংলার নিয়ে কথা বলতে এসেছিলাম'।

বিজেপির সমর্থনে রাজ্যসভার সাংসদ মনোনীত হয়েছেন। কিন্তু দলের সঙ্গে সম্পর্ক একেবারেই তলানিতে পৌঁছে গিয়েছে। বরং প্রকাশ্যে একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন সুব্রহ্মণ্যম স্বামী। এমনকী, বাংলার মুখ্যমন্ত্রীর রোম সফরে সম্মতি না দেওয়ায় কেন্দ্রকে রীতিমতো তুলোধনা করেছেন তিনি। তাহলে কি এবার তৃণমূলে যোগ দিতে চলেছেন বিজেপির এই 'বিক্ষুদ্ধ' সাংসদ? দিল্লিতে স্রেফ সাক্ষাৎ করাই নয়, মমতার বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার বার্তাও দিলেন সুব্রহ্মণ্যম স্বামী। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

 

এর আগে মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেন হরিয়ানার প্রাক্তন কংগ্রেস সাংসদ অশোক তনওয়ার, বিহারের কংগ্রেস নেতা কীর্তি আজাদ। তিনি আবার একসময়ে বিজেপির সাংসদ ছিলেন। ঘাসফুল শিবিরের নাম লিখিয়েছেন জেডিইউ সাংসদ পবন বর্মা-ও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.