অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে থানায় অভিযোগ BJP-র

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার করা ও শহরের নাগরিকদের জন্য বিভ্রান্তিমূলক পোস্টার লাগানোর অভিযোগ তুলে এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে FIR করল বিজেপি। দিল্লির পার্লামেন্ট স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। সেই সঙ্গে এই একই অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনের কাছেও।

Updated By: Apr 16, 2017, 11:30 AM IST
অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে থানায় অভিযোগ BJP-র

ওয়েব ডেস্ক : নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার করা ও শহরের নাগরিকদের জন্য বিভ্রান্তিমূলক পোস্টার লাগানোর অভিযোগ তুলে এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে FIR করল বিজেপি। দিল্লির পার্লামেন্ট স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। সেই সঙ্গে এই একই অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনের কাছেও।

আরও পড়ুন- সমুদ্রে স্নান করতে নেমে মৃত্যু ৮ জনের

সম্প্রতি দিল্লির একটি সিটে উপ-নির্বাচনে আপকে হারিয়ে জয় পায় বিজেপি। তারপরই নির্বাচন কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, ''EVM-এ বিকৃতি ঘটিয়ে নির্বাচন কমিশন ধৃতরাষ্ট্রের মত কাজ করেছে। আর দুর্যধন(BJP)-কে নির্বাচনে জিতিয়ে চলেছে।''

তাঁর এই অভিযোগের বিরুদ্ধে ইতিমধ্যেই প্রতিবাদে মুখর হয়েছে বিজেপি। তাদের বক্তব্য, নির্বাচন কমিশনের বিরুদ্ধে অগণতান্ত্রিক কথা বলে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। শুধু তাই নয় বিজেপির বিরুদ্ধেও অপপ্রচার চালানোর অভিযোগ তোলা হয়েছে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে।

.