PM Modi-Locket Chatterjee Meet: নাড্ডা-শাহর পর এবার মোদীর সঙ্গে দেখা করলেন লকেট, বাড়ছে জল্পনা

যদিও 'সৌজন্য' সাক্ষাৎ বলছেন সাংসদ

Updated By: Apr 7, 2022, 04:46 PM IST
 PM Modi-Locket Chatterjee Meet: নাড্ডা-শাহর পর এবার মোদীর সঙ্গে দেখা করলেন লকেট, বাড়ছে জল্পনা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) সঙ্গে দেখা করলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। প্রধানমন্ত্রীর সঙ্গে এই সাক্ষাৎকে নিছকই 'সৌজন্যমূলক' বলছেন বিজেপি সাংসদ (BJP MP)। 

সম্প্রতি বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করেছিলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। এরপর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গেও দেখা করেন তিনি। বৃহস্পতিবার তিনি দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে (PM Narendra Modi)। সূত্রের খবর প্রধানমন্ত্রীকে রাজ্য রাজনীতির হালহকিকত জানিয়েছেন হুগলির বিজেপি (BJP) সাংসদ। যদিও বিষয়টাকে তিনি 'সৌজন্য' সাক্ষাৎই বলছেন। কিন্তু রাজনৈতিক মহল মনে করছে বাংলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে এই কথাবার্তা যথেষ্ট গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, বুধবার রাজ্যসভায় তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন অমিত শাহ (Amit Shah। শোনা যাচ্ছে, শীঘ্রই রাজ্যে সফরেও আসবেন তিনি। তৃণমূলের (TMC) অভিযোগ, বাংলাকে ভাগ করতে চাইছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এর পাল্টা জবাব দিয়েছেন লকেট চট্টোপাধ্যায় (PM Narendra Modi)। বিজেপি সাংসদ বলেন, "বাংলাকে দেশ থেকে আলাদা করে রাখার চক্রান্ত করছে তৃণমূল। বিধানসভা ভোটের সময় বহিরাগত বলেছিল। ওরা বাঙালিকে আলাদা করার চেষ্টা করছে। বিজেপি আজ ৩ থেকে ৭৭ হয়েছে। ওরা বুঝে গিয়েছে যে, আগামিদিনে বিজেপির আওয়াজ আরও জোরদার হবে।"

আরও পড়ুন: Maharashtra: পার্সেলে শ'খানেক তরোয়াল! ক্যুরিয়ার ডেলিভারির আড়ালে অস্ত্র পাচারের ছক?

আরও পড়ুন: Amit Shah Attacked TMC: 'বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন', রাজ্যসভায় বিস্ফোরক অমিত শাহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.