BJP: জলকামানে আহত মনোজ, নিয়ে যাওয়া হল হাসপাতালে

মঙ্গলবার দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটির (DDMA) নির্দেশে দেশের রাজধানী দিল্লিতে ছট পূজা উদযাপন নিষিদ্ধ করার বিষয়ে আম আদমি পার্টি (AAP) নেতার সরকারি বাসভবনের সামনে BJP-র বিক্ষোভের সময় এই ঘটনাটি ঘটে।

Updated By: Oct 12, 2021, 06:10 PM IST
BJP: জলকামানে আহত মনোজ, নিয়ে যাওয়া হল হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: BJP সাংসদ মনোজ তিওয়ারিকে (Manoj Tiwari) দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনের সামনে একটি বিক্ষোভ চলাকালীন জলকামানের আঘাতে আহত হন। তাকে দ্রুত সাফাদারজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে মনোজ তিওয়ারির গলার কাছে আঘাত লেগেছে এবং বর্তমানে তিনি সফদারজং হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটির (DDMA) নির্দেশে দেশের রাজধানী দিল্লিতে ছট পূজা উদযাপন নিষিদ্ধ করার বিষয়ে আম আদমি পার্টি (AAP) নেতার সরকারি বাসভবনের সামনে BJP-র বিক্ষোভের সময় এই ঘটনাটি ঘটে। এই মাসের শুরুতে দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটির (DDMA) জারি করা নতুন কোভিড -১৯ নির্দেশিকা অনুসারে, শহরের জনবহুল জায়গায় ছট পূজা উদযাপন নিষিদ্ধ করা হয়েছে এবং মানুষকে তাদের বাড়িতে এই উৎসব উদযাপন করার পরামর্শ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: Domestic Flights: ঘরোয়া উড়ান থেকে উঠছে বিধিনিষেধ, আগামী সপ্তাহ থেকেই চালু নতুন নিয়ম

এর আগে, তিওয়ারি (Manoj Tiwari) বলেছিলেন যে তিনি বিহার (Bihar), ঝাড়খণ্ড (Jharkhand), উত্তর প্রদেশের (উত্তর Pradesh) কিছু অংশ এবং উত্তরাখণ্ডের (Uttrakhand) সবচেয়ে জনপ্রিয় উৎসব উদযাপনের জন্য দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটির (DDMA) আদেশ অমান্য করবেন। তিনি বলেন, "যদি রাজধানীতে সুইমিং পুল খোলার ফলে কোভিড বৃদ্ধি না ঘটে, তাহলে ছট পূজা উদযাপনে কিভাবে সমস্যা হবে যেখানে এই উৎসবে মানুষ অল্প সময়ের জন্য জলে দাঁড়িয়ে থাকে?" 

তিনি আরও বলেন, "কেজরিওয়াল সরকার ছট পূজার স্থানগুলিতে প্রবেশের জন্য শরীরের তাপমাত্রা পরীক্ষা বাধ্যতামূলক করতে পারে এবং উদযাপনের ভিডিও রেকর্ড করাও প্রয়োজনীয় করতে পারে। দিল্লিতে প্রায় দুই কোটি ভ্যাকসিনের ডোজ দেওয়া হয়েছে। দিল্লিতে কোভিড কেস এই মুহূর্তে সর্বনিম্ন।" অভিনেতা থেকে রাজনীতিবিদ হওয়া মনোজ তিওয়ারি (Manoj Tiwari) বলেন, "ছট স্বাস্থ্যকরভাবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে উদযাপিত হয় কারণ রোজা রাখা মহিলাদের কাউকে স্পর্শ করার কথা নয়। কোভিড -১৯ এর সকল নির্দেশিকা মেনে এটি পালন করা যেতে পারে।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.