Kangana Ranaut: বিজেপিতে কঙ্গনাকে স্বাগত: বিজেপি

 এবার রূপোলি পর্দা থেকে রাজনীতিতে পা দিতে চাইছেন কঙ্গনা রানাওয়াত(kangana Ranaut)। এই নিয়ে কী ভাবছে বিজেপি(BJP) সরকার? এবার সেই বিষয়ই মুখ খুললেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা(J.P.Nadda)। 

Updated By: Oct 30, 2022, 05:41 PM IST
Kangana Ranaut: বিজেপিতে কঙ্গনাকে স্বাগত: বিজেপি

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: এবার রূপোলি পর্দা থেকে রাজনীতিতে পা দিতে চাইছেন কঙ্গনা রানাওয়াত(kangana Ranaut)। স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিজেপির প্রার্থী হয়ে ভোটে দাঁড়াতে চান তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক অনুষ্ঠানে গিয়ে এমনটাই জানিয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, রাজনীতিতে যেকোনও ধরনের ভূমিকা পালন করতে চাই। কিন্তু এই নিয়ে কী ভাবছে বিজেপি(BJP) সরকার? এবার সেই বিষয়ই মুখ খুললেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা(J.P.Nadda)। নাড্ডার কথায়, আমরা চাই উনি সক্রিয় রাজনীতিতে আসুন। বিজেপিতে উনি স্বাগত।

আরও পড়ুন- Kangana Ranaut : রাজনীতিতে হাতেখড়ি! ২০২৪-র লোকসভা ভোটে BJP- র হয়ে লড়বেন কঙ্গনা?
 
তাঁর এই মন্তব্য সামনেই আসতেই শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। তবে কি এবার কঙ্গনার বিজেপি যোগদানের ইঙ্গিতে সিলমোহর দিতে চলেছে দল? এই জল্পনাকে বেশ খানিকটা উস্কে দিয়ে নাড্ডা জানিয়েছেন, এটা আমার একার সিদ্ধান্ত নয়। তিনি দলে এলে তা নিয়ে আলোচনা করা হবে। আমরা কাউকে শর্তের ভিত্তিতে দলে নিই না। কোনও প্রতিশ্রুতি মাফিক দলে নেওয়ার রীতি আমাদের নেই। এই বক্তব্যের সময় তিনি আরও জানান, হিমাচল প্রদেশের নির্বাচনে আবার বিজেপি জয়ী হবেন এই নিয়ে আত্মবিশ্বাসী তিনি।

আরও পড়ুন- elon musk: ট্যুইটারের হাত বদলে স্বস্তি কঙ্গনার, তবে কি এবার বাতিল অ্যাকাউন্ট ফিরে পাবেন!

প্রসঙ্গত, বেশ কয়েকবছর ধরেই কঙ্গনার কথাবার্তায় তাঁর বিজেপিতে যোগ দেওয়ার একটা আভাস পাওয়া যাচ্ছিল। তাঁর একাধিক পোস্টে মোদীর সুরে কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। অবশেষে সব জল্পনার ইতি টেনে একপ্রকার রাজনীতিতে হাতেখড়ির ইচ্ছে প্রকাশ করেই ফেললেন বলি ‘কুইন’ । অভিনেত্রী বলেন, 'সবকিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। যদি সরকার চায়, তাহলে আমার দরজা খোলা। হিমাচল প্রদেশের মানুষের সেবা করার সুযোগ পেলে মন্দ হবে না, এটা সৌভাগ্যের বিষয়।' হিমাচল প্রদেশের মান্ডির থেকে ভোটে দাঁড়াতে চান তিনি। ২০২৪ এর ১২ নভেম্বর হিমাচল প্রদেশে শুরু হতে চলেছে বিধানসভা নির্বাচন। এবং এই নির্বাচনেই আগেই জানা যাবে বিজেপিতে কঙ্গনা নিজের নাম লেখাতে পারে কি না?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.