Kangana Ranaut : রাজনীতিতে হাতেখড়ি! ২০২৪-র লোকসভা ভোটে BJP- র হয়ে লড়বেন কঙ্গনা?

বহুদিন ধরেই জল্পনা ছিল। এবার সেই জল্পনা সত্যি হতে পারে বলে ইঙ্গিত দিলেন কঙ্গনা রানাওয়াত। ২০২৪ সালে লোকসভা নির্বাচনে তিনি প্রার্থী হতে পারেন বলে সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি অনুষ্ঠানে ইঙ্গিত দিয়েছেন বলিউডের 'কুইন'। জানিয়েছেন BJP-টিকিট দিলে তিনি হিমাচল প্রদেশের মান্ডি থেকে ভোটে লড়তে তৈরি। যদিও কঙ্গনার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আগেও বহুবার ছড়িয়েছে। তবে তিনি নিজে এবিষয়ে প্রথমবার মুখ খুললেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 07:11 PM IST
Kangana Ranaut : রাজনীতিতে হাতেখড়ি! ২০২৪-র লোকসভা ভোটে BJP- র হয়ে লড়বেন কঙ্গনা?

Kangana Ranaut, Politics, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহুদিন ধরেই জল্পনা ছিল। এবার সেই জল্পনা সত্যি হতে পারে বলে ইঙ্গিত দিলেন কঙ্গনা রানাওয়াত। ২০২৪ সালে লোকসভা নির্বাচনে তিনি প্রার্থী হতে পারেন বলে সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি অনুষ্ঠানে ইঙ্গিত দিয়েছেন বলিউডের 'কুইন'। জানিয়েছেন BJP-টিকিট দিলে তিনি হিমাচল প্রদেশের মান্ডি থেকে ভোটে লড়তে তৈরি। যদিও কঙ্গনার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আগেও বহুবার ছড়িয়েছে। তবে তিনি নিজে এবিষয়ে প্রথমবার মুখ খুললেন। 

কঙ্গনা বলেন, 'সবকিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। যদি সরকার চায়, তাহলে আমার দরজা খোলা। হিমাচল প্রদেশের মানুষের সেবা করার সুযোগ পেলে মন্দ হবে না, এটা সৌভাগ্যের বিষয়।' কঙ্গনার কথায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর রাহুল গান্ধী একে অপরের প্রতিদ্বন্দ্বী। তবে মোদীজি জানের ওঁর কোনও প্রতিপক্ষ নেই। প্রসঙ্গত কঙ্গনা রানাওয়াত হিমাচলপ্রদেশের মান্ডি এলাকার ভোটার।

আরও পড়ুন-সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে 'মিঠাই'? নেটপাড়ায় শোরগোল...

 আরও পড়ুন-কার্ণিশে উঠে বরুণ-কৃতির উদ্দাম নাচ, আরেকটু হলেই...

এদিকে কয়েক সপ্তাহ আগে, কঙ্গনা নিজেই এই মুহূর্তে তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার সমস্ত গুজব উড়িয়ে দিয়েছিলেন। সংবাদ সংস্থা ANI-এর খবর অনুসারে, কঙ্গনা বলেন, 'আমার এখনই রাজনীতিতে যোগ দেওয়ার কিংবা নির্বাচনে লড়ার কোন ইচ্ছা নেই। একজন শিল্পী হিসেবে আমি ভারতীয় রাজনীতিতে আগ্রহী। আমি ভবিষ্যতেও রাজনীতি নিয়ে ছবি করতে চাইব। ' যদিও তিনি বলেছিলেন, 'যারা দেশের জন্য ভালো করছে তাxদের সেবা করার জন্য আমি উন্মুখ। যাঁরা দেশের সেবা করছে আমি তাদের সমর্থন করব।'

প্রসঙ্গত, খুব শীঘ্রই 'ইমারজেন্সি' ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার কাজও করছেন তিনি। টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন কঙ্গনা। বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ সবটাই বদলে ফেলেছেন নায়িকা। এক ঝলকেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। টিজার ও পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী ও বিতর্কিত নারীর চরিত্র চিত্রায়ন করছি।' এই ছবিতে ইন্দিরা গান্ধীর সঙ্গে জড়িয়ে রয়েছেন যে দুই বিশিষ্ট রাজনীতিবিদ, সেই জয়প্রকাশ নারায়ণ এবং অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করছেন অনুপম খের এবং শ্রেয়স তলপাড়ে।পুপুল জয়াকারের ভূমিকায় দেখা যাবে মহিমা চৌধুরীকে।ফিল্ড মার্শাল শ্যাম হোরামশিজি প্রেমজি 'সাম বাহাদুর' জামসেদজি মানেকশ'র ভূমিকায় দেখা যাবে সুপার মডেল মিলিন্দ সোমনকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.