CRPF: ছত্তিসগড়ের রায়পুরে CRPF স্পেশাল ট্রেনে বিস্ফোরণ, আহত চার জওয়ান

সিআরপিএফের একজন কর্মী এবং একজন হেড কনস্টেবলকে রায়পুরের নারায়ণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Oct 16, 2021, 11:49 AM IST
CRPF: ছত্তিসগড়ের রায়পুরে CRPF স্পেশাল ট্রেনে বিস্ফোরণ, আহত চার জওয়ান

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে রায়পুর রেল স্টেশনে একটি ডেটনেটর স্থানান্তর করার সময় ঘটে যাওয়া বিস্ফোরণে কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের (CRPF) চার কর্মী আহত হন। CRPF সূত্রে খবর, রায়পুর রেল স্টেশনে শনিবার সকাল ৬.৩০ মিনিটে ঘটনাটি ঘটে যখন CRPF-এর ১২২ ব্যাটালিয়নের কর্মীরা জম্মু যাওয়ার জন্য একটি ট্রেনে উঠছিলেন।

আরও পড়ুন: Umar Mustaq Khandey: LeT কমান্ডার এবং মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসবাদী আটক পামপুরে

প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে যে বিস্ফোরণটি ঘটে যখন ইগনাইটার সেট সম্বলিত একটি বাক্স বিশেষ ট্রেনের মেঝেতে পড়ে যায়। একজন উর্ধ্বতন কর্মকর্তা জানান, আহত কর্মীদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অফিসার জানিয়েছেন, "হেড কনস্টেবল বিকাশ চৌহান গুরুতর জখম হয়েছেন কারণ তিনি বাক্সটি ধরছিলেন যখন এটি মেঝেতে পড়ে যায়।

অন্য তিনজন কর্মী সামান্য আঘাত পেয়েছিলেন এবং প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তারা ট্রেনে উঠে পড়েছেন"। তিনি আরও বলেন, "সিআরপিএফ (CRPF) এবং স্থানীয় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা রেলস্টেশনে পৌঁছেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)