LPG: রান্নার গ্যাসের সিলিন্ডার বুক করলে ছাড় ২৭০০ টাকা, এভাবে তুলুন ফায়দা

গ্যাস সিলিন্ডারে সাশ্রয় করতে প্রথমে গুগল স্টোর থেকে ডাউনলোড করুন পেটিএম অ্যাপ।

Updated By: Oct 16, 2021, 11:26 PM IST
LPG: রান্নার গ্যাসের সিলিন্ডার বুক করলে ছাড় ২৭০০ টাকা, এভাবে তুলুন ফায়দা

নিজস্ব প্রতিবেদন: লাগাতার দাম বাড়ছে এলপিজি সিলিন্ডারের (LPG Cylinder)। নাজেহাল মধ্যবিত্ত। এমন সময় গ্রাহকদের কাছে ২৭০০ টাকা সাশ্রয়ের সুযোগ দিচ্ছে পেটিএম। এই অনলাইন অ্যাপের মাধ্যমে ৩টি সিলিন্ডার বুকিং করলে ক্যাশব্যাক অফার পাবেন। কীভাবে এই অফারের লাভবান হবেন?   

এইচপি, ইন্ডেন বা ভারত গ্যাস বিপণন সংস্থার রান্নার গ্যাসের সিলিন্ডার পেটিএমের মাধ্যমে বুক করলে ২৭০০ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। তিনটি সিলিন্ডার বুকিংয়েই এই সুবিধা পাবেন। তবে অফার কতদিন চলবে তা স্পষ্ট করেনি পেটিএম। নতুনের সঙ্গে পুরনো গ্রাহকরাও এই অফারের সুবিধা নিতে পারবেন। 

গ্যাস সিলিন্ডারে সাশ্রয় করতে প্রথমে গুগল স্টোর থেকে ডাউনলোড করুন পেটিএম অ্যাপ। এরপর গ্যাস বিপণন সংস্থার থেকে সিলিন্ডার বুকিং করতে হবে। ক্লিক করুন পেটিএম অ্যাপে 'Show more'-এ। তার পর  Book a Cylinder বিকল্প আসবে। যেখানে গিয়ে গ্যাস বিপণন সংস্থা চয়ন করুন। এরপর রেজিস্ট্রার। বুকিংয়ের ২৪ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন স্ক্র্যাচ কার্ড। তা ৭ দিনের মধ্যে ব্যবহার করতে হবে। 

আরও পড়ুন- Congress সভাপতির ব্যাটন ফের Rahul-র হাতে? বিবেচনা করব, বললেন Sonia-তনয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)