Terrifying VIDEO: ফায়ার পানের পর ধোঁয়া ওঠা বিস্কুট, নয়া হুজুগ চাখতে গিয়ে শেষ বালক!

Chennai: নাইট্রোজেন স্মোকড বিস্কুটের জনপ্রিয়তা এখন তুঙ্গে এবং বাচ্ছাদের কাছে বিশেষভাবে জনপ্রিয় এই খাবার। কিন্তু খুব কম মানুষই জানেন যে জনপ্রিয় এই খাবারটি স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক। 

Updated By: Apr 22, 2024, 11:07 AM IST
Terrifying VIDEO: ফায়ার পানের পর ধোঁয়া ওঠা বিস্কুট, নয়া হুজুগ চাখতে গিয়ে শেষ বালক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খাবার খেলেই মুখ থেকে বেড় হবে ধোঁয়া। আর তা সম্ভব নাইট্রোজেন স্মোকড বিস্কুটের মাধ্যমে। নাইট্রোজেন স্মোকড বিস্কুটের জনপ্রিয়তা এখন তুঙ্গে এবং বাচ্ছাদের কাছে বিশেষভাবে জনপ্রিয় এই খাবার। কিন্তু খুব কম মানুষই জানেন যে জনপ্রিয় এই খাবারটি স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক। 

আরও পড়ুন: Gold Price: ফের দামি হল সোনা, জেনে নিন আজ কলকাতার দর
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ এক ভিডিয়ে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে যে একটি শিশু নাইট্রোজেন স্মোকড বিস্কুট খাওয়ার পরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। ভিডিয়োতে থাকা ছেলেটি ধূমপান করা বিস্কুট খাওয়ার পর গুরুতর অসুস্থ হয়ে মারা যাওয়ার অভিযোগ রয়েছে। বলা হচ্ছে, ভিডিয়োটি তামিলনাড়ুর চেন্নাইয়ের।
ভিডিয়োটি তামিলনাড়ুর স্থানীয় একটি মেলার বলে মনে করা হচ্ছে। একটি টুইটার হ্যান্ডেল দ্বারা শেয়ার করা ঘটনার এই ভিডিয়োতে অভিযোগ করা হয়েছে যে নাইট্রোজেন স্মোকড বিস্কুটের কারণে ছেলেটি মারা গেছে এবং তাঁদের সন্তানদের এই জাতীয় পণ্য ব্যবহার করার আগে অভিভাবকদের সতর্ক হওয়া উচিত।

একজন তামিল স্বাধীন চলচ্চিত্র নির্মাতা এবং লেখক এক্সে ভিডিওটি ভাগ করেছেন যাতে দেখা যায় যে ছেলেটি নাইট্রোজেন স্মোকড বিস্কুট খাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েছে এবং খুব অস্বস্তিতে পড়েছে। পরিচালক তার ক্যাপশনে আরও উল্লেখ করেছেন যে ধূমপান করা বিস্কুটে ব্যবহৃত এক চামচ তরল নাইট্রোজেন কীভাবে শরীরের জন্য অত্যন্ত বিপজ্জনক।

আরও পড়ুন: Justice For Neha: অনলাইন পোস্ট করতে গিয়ে গ্রেফতার নেহা-কাণ্ডের ২ অভিযুক্ত...
পরিচালক বিপজ্জনক নাইট্রোজেন স্মোকড বিস্কুট নিষিদ্ধ করার দাবিও করেছেন এবং পোস্টে তামিলনাড়ু সরকারকে ট্যাগ করেছেন।
তাঁর পোস্টের উত্তর এবং তাঁর প্রতিক্রিয়া দাবি করে যে, তামিলনাড়ু সরকার চেন্নাইতে সাম্প্রতিক একটি সরকারি মেলায় এই ধরনের দুটি স্টলের অনুমতি দিয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.