সহযাত্রীর বোতল থেকে জল খাওয়ার ‘শাস্তি’! ট্রেনের জানলায় বেঁধে মারা হল যুবককে

মানুষ নাকি সভ্য হয়েছে! সভ্যতা নাকি দিন দিন উন্নতির পথে এগোচ্ছে! কিন্তু, সত্যিই কি তাই? নাকি বাস্তব চিত্র এর ঠিক উল্টো কথাই বলে! খবরের শিরোনামে মাঝে মাঝে এমন কিছু ছবি আসে, যা আমাদের নতুন করে ভাবতে বসায়! নিজেকে মানুষ ভেবে লজ্জায় মাথা নিচু হয়। ঘেন্নায় কুঁকড়ে আসে শরীর। খুঁজে ফিরতে হয় মুখ লোকানোর জায়গা। ‘সভ্য’ মানুষের এমন বর্বরতারই সাক্ষী থাকল মধ্যপ্রদেশ।

Updated By: Mar 29, 2016, 12:16 PM IST
সহযাত্রীর বোতল থেকে জল খাওয়ার ‘শাস্তি’! ট্রেনের জানলায় বেঁধে মারা হল যুবককে

ওয়েব ডেস্ক : মানুষ নাকি সভ্য হয়েছে! সভ্যতা নাকি দিন দিন উন্নতির পথে এগোচ্ছে! কিন্তু, সত্যিই কি তাই? নাকি বাস্তব চিত্র এর ঠিক উল্টো কথাই বলে! খবরের শিরোনামে মাঝে মাঝে এমন কিছু ছবি আসে, যা আমাদের নতুন করে ভাবতে বসায়! নিজেকে মানুষ ভেবে লজ্জায় মাথা নিচু হয়। ঘেন্নায় কুঁকড়ে আসে শরীর। খুঁজে ফিরতে হয় মুখ লোকানোর জায়গা। ‘সভ্য’ মানুষের এমন বর্বরতারই সাক্ষী থাকল মধ্যপ্রদেশ।

কী ঘটল মধ্যপ্রদেশে?

খাওয়ার জল নিয়ে সহযাত্রীর সঙ্গে কথা কাটাকাটি। তারপর তা থেকে ঝগড়া, হাতাহাতি। ট্রেনের জানলায় ঝুলিয়ে বেল্ট দিয়ে মারা হল এক যুবককে।

গুরুতর আহত ওই যুবকের নাম সুমিত। জানা গেছে, তাঁর বাবা রঘুনাথ কাচি পাশের যাত্রীর বোতল থেকে জল খেয়ে ফেলেন। এরপরই রঘুনাথকে তিনজন যাত্রী মিলে মারধর করে । সুমিত এর প্রতিবাদ করায় অন্তর্বাস পরা অবস্থায় তাঁকে ট্রেনের জানলায় বেঁধে চলে বেল্ট দিয়ে মার।

পুলিস তিন অভিযুক্তের বিরুদ্ধে FIR দায়ের করেছে । তবে, এখনও কেউ ধরা পড়েনি।

.