British Tourist Death: ছবি তুলতে গিয়ে খোলা তারে হাত, হিমাচলে মর্মান্তিক মৃত্যু ব্রিটিশ পর্যটকের

প্রাক্তন পাব মালিক একটি নির্মাণ সাইটের কাছে নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন। দুই মাসের ভারত ভ্রমণের অংশ হিসেবে এক বন্ধুর সঙ্গে হিমাচল প্রদেশে গিয়েছিলেন। ওই পর্যটক এবং তার বন্ধু চাম্বা জেলার ডালহৌসি শহরে ছিলেন। 

Updated By: Apr 4, 2023, 02:09 PM IST
British Tourist Death: ছবি তুলতে গিয়ে খোলা তারে হাত, হিমাচলে মর্মান্তিক মৃত্যু ব্রিটিশ পর্যটকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতে এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল ব্রিটিশ পর্যটকের। ভারসাম্য হারিয়ে একটি লাইভ তারে হাত লেগে বিদ্যুতস্পৃষ্ট হন তিনি। এরফলেই মৃত্যু হয় তাঁর। ৭১ বছরের ইভান ব্রাউন, রবিবার উত্তর ভারতের রাজ্য হিমাচল প্রদেশের একটি পর্যটন কেন্দ্রে ছবি তোলার সময় মারা যান। পুলিস এই খবর জানিয়েছে।

প্রাক্তন পাব মালিক একটি নির্মাণ সাইটের কাছে নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন। সেই সময় একটি লাইভ তার হাতে ধরে ফেলেন তিনি। তাঁর পরিবার এই কথা জানিয়েছে।

দুই মাসের ভারত ভ্রমণের অংশ হিসেবে এক বন্ধুর সঙ্গে তিনি ওই এলাকায় গিয়েছিলেন।

ব্রাউনের আত্মীয়রা বলেছেন যে, ‘আমাদের পরিবারের হৃদয় ও আত্মা’ হিসাবে বর্ণনা করা লোকটির মৃত্যুর পরে আমরা ‘পুরোপুরি বিচলিত এবং দুঃখিত’।

আরও পড়ুন: NMACC Gala: অতিথিদের পাতে ৫০০ টাকার নোট বন্দি হালুয়া, মুকেশ আম্বানির পার্টিতে হইচই...

ওই পর্যটক এবং তার বন্ধু চাম্বা জেলার ডালহৌসি শহরে ছিলেন এবং সোমবার হিমাচল প্রদেশের শীতকালীন রাজধানী ধর্মশালায় যাওয়ার পরিকল্পনা করেছিলেন।

আরও পড়ুন: Rahul Gandhi: মানহানির মামলায় আপাতত স্বস্তিতে রাহুল গান্ধী...

ব্রাউন ১৯৮৪ সালে নরউইচে দ্য মার্ডারার্স পাব কিনেছিলেন এবং ৩০ বছরেরও বেশি সময় ধরে এটি চালিয়েছিলেন।

পাবের ওয়েবসাইট অনুসারে, ব্রাউন এই বছরের শুরু পর্যন্ত সেখানে মালিক ছিলেন। পাবটি এখন ফিল এবং শেরি কাটারের মালিকানাধীন।

ব্রাউনের মৃত্যুর পরে, পররাষ্ট্র দফতর এক বিবৃতিতে বলেছে, ‘আমরা একজন ব্রিটিশ ব্যক্তির পরিবারকে সমবেদনা জানাচ্ছি যার ভারতে মৃত্যু হয়েছে এবং স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.