আন্তর্জাতিক সীমান্ত থেকে ৭০ কোটি টাকার হেরোইন উদ্ধার করল বিএসএফ

সীমান্ত থেকে ৭০ কোটি টাকা মূল্যের ১৪ কিলোগ্রাম হেরোইন উদ্ধার করল বর্ডার সিক্যুরিটি ফোর্স (বিএসএফ)। রবিবার আন্তর্জাতিক সীমান্ত বরাবর ফিরোজপুর  সেক্টরের কেকে বেরিয়ারের কাছ থেকে উদ্ধার হয় এই নিষিদ্ধ মাদক জাতীয় দ্রব্য।  

Updated By: Sep 14, 2015, 04:11 PM IST
আন্তর্জাতিক সীমান্ত থেকে ৭০ কোটি টাকার হেরোইন উদ্ধার করল বিএসএফ

ওয়েব ডেস্ক: সীমান্ত থেকে ৭০ কোটি টাকা মূল্যের ১৪ কিলোগ্রাম হেরোইন উদ্ধার করল বর্ডার সিক্যুরিটি ফোর্স (বিএসএফ)। রবিবার আন্তর্জাতিক সীমান্ত বরাবর ফিরোজপুর  সেক্টরের কেকে বেরিয়ারের কাছ থেকে উদ্ধার হয় এই নিষিদ্ধ মাদক জাতীয় দ্রব্য।  

শনিবার সন্ধে বেলায় ডিরেক্টর জেনেরাল (পঞ্জাব) মেজর জেনেরাল উমার ফারুক বুরকির নেতৃত্বাধীন পাক সেনার প্রতিনিধি দল, বিএসএফ আধিকারিকদের সঙ্গে চেক পোস্টের কাছে চোরাচালানরোধ সংক্রান্ত আলোচনা সেরে দেশে ফিরে গেছেন। তার পরের দিনই সীমান্তে আটক করা হল হেরোইন। 

ফিরোজপুর সেক্টরের ডিএসএফ ডিআইজি আরকে থাপা জানিয়েছেন তাদের কাছে আগে থেকেই খবর ছিল পাক চোরাচালানকারীরা ওই অঞ্চলে মাদক পাচার করতে চলেছে। শনিবার রাতেই পাক চোরাচালানকারীদের হদিশ পান বিএসএফ জওয়ানরা। 

চোরাচালানকারীরা সীমান্তে কাঁটাতারের বেড়ার ফাঁক দিয়ে পাইপ ঢুকিয়ে হেরোইন পাচার করার চেষ্টা করছিল। বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলিও চালায় তারা। উত্তর দেন জওয়ানরা। প্রতিআক্রমণে শেষপর্যন্ত ওই ১২ ফুট লম্বা পাইপের মধ্যেই ১৪ প্যাকেট হেরোইন ফেলে পালায় তারা। 

 

 

.