Bus Accident: সেতুর রেলিং ভেঙে সোজা নদীতে গিয়ে পড়ল বাস, নিহত ৭, আশঙ্কাজনক বহু

জেলা পুলিস সুপার আরও জানিয়েছেন, ঘটনাস্থলেই নিহত হয়েছেন ২ যাত্রী। বাকী ৫ জনকে হাজারিবাগ সদর হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়। কয়েকজন যাত্রীর আঘাত গুরুতর

Updated By: Sep 17, 2022, 08:43 PM IST
Bus Accident: সেতুর রেলিং ভেঙে সোজা নদীতে গিয়ে পড়ল বাস, নিহত ৭, আশঙ্কাজনক বহু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঝাড়খণ্ডের হাজারিবাগে ভয়ঙ্কর বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন ৭ যাত্রী। আশঙ্কাজনক বহু। শনিবার ৫০ জন যাত্রী নিয়ে বাসটি গিরিডি থেকে রাঁচি যাচ্ছিল। যাত্রীরা সবাই একটি ধর্মীয় অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে সিওয়ানি নদী পার করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে বাসটি নীচে পড়ে যায়। নদীতে খুব বেশি জল ছিল না। বাসটি মাথা নীচু করে সোজা গিয়ে পড়ে নদীর পাড়ের পাথুরে মেঝেতে। এমনটাই জানিয়েছেন জেলা পুলিস সুপার মনোজ রতন ছোটে। শেষ খবর পাওয়া পর্যন্ত অধিকাংশ যাত্রীকে উদ্ধার করা গেলেও বেশ কয়েকজন বাসের মধ্যেই আটকে রয়েছেন। তাদের বের করে আনতে জোর কদমে উদ্ধার কাজ চলছে।

আরও পড়ুন-ভয়ংকর! ঋণের ১০ হাজার টাকা না পেয়ে অন্তঃসত্ত্বার মাথা ট্রাক্টরে পিষে দিলেন রিকভারি এজেন্ট

জেলা পুলিস সুপার আরও জানিয়েছেন, ঘটনাস্থলেই নিহত হয়েছেন ২ যাত্রী। বাকী ৫ জনকে হাজারিবাগ সদর হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়। কয়েকজন যাত্রীর আঘাত গুরুতর। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এদের রাঁচির রিমস হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। বাসটি ব্রিজের মাঝমাঝি গিয়ে যদি নদীতে পড়ত তাহলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারত। কয়েকজন যাত্রী বাসের মধ্যে আটকে রয়েছেন। তাদের উদ্ধার করার চেষ্টা চলছে। গ্যাস কাটার দিয়ে বাসটির একাংশ কেটে যাত্রীদের বের করা হচ্ছে।

ঘটানায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি ট্যুইট করে প্রধানমন্ত্রী লিখেছেন, ঝাড়খণ্ডের বাস দুর্ঘটনায় আমি শোকাহত। নিহতদের পরিবার পরিজনদের প্রতি আমার সমবেদনা রইল। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.