Sextortion: ভিডিয়োয় নগ্ন চ্যাট! ব্যবসায়ী খোয়ালেন প্রায় ৮ লাখ

হোয়াটসঅ্যাপে তিনি প্রথমে একটি 'হাই' লেখা মেসেজ পান এক মহিলার কাছ থেকে। 

Updated By: Jul 20, 2022, 06:55 PM IST
Sextortion: ভিডিয়োয় নগ্ন চ্যাট! ব্যবসায়ী খোয়ালেন প্রায় ৮ লাখ
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেক্সটরশনের ফাঁদে ব্যবসায়ী। খোয়ালেন প্রায় ৮ লাখ। ঘটনাটি মুম্বইয়ের। 

এবার সেক্সটরশনের অভিযোগ মুম্বইয়ে। প্রতারকরা প্রথমে ফাঁদে ফেলেন ৬৭ বছর বয়সী এক ব্যবসায়ীকে। তারপরই শুরু হয় তাঁকে হুমকি দেওয়া। ব্ল্যাকমেইল করা। শেষমেশ ওই ব্যবসায়ীকে বাধ্য করা হয় প্রায় ৮ লাখ টাকা দিতে। জানা গিয়েছে, প্রতারিত একজন টেক্সটাইল ব্যবসায়ী। ঘাটকোপারের বাসিন্দা তিনি। গত ১১ জুলাই তিলক নগর থানায় অভিযোগ দায়ের করেন। তারপরই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। 

তাঁর অভিযোগ, হোয়াটসঅ্যাপে তিনি প্রথমে একটি 'হাই' লেখা মেসেজ পান এক মহিলার কাছ থেকে। তিনি তার উত্তর দেন। তারপরই ওই মহিলা তাঁকে ভিডিয়ো কল করেন। তাঁকে শৌচালয়ে গিয়ে নগ্ন হতে বলেন। ফোনের অপর প্রান্তে ওই মহিলাও নগ্ন ছিলেন। খানিকক্ষণ চ্যাট করার পরই বিষয়টি সন্দেহভাজন মনে হওয়ায় কল ডিসকানেক্ট করে দেন ওই ব্যবসায়ী।

এদিকে ততক্ষণে ওই ব্যবসায়ীর আপত্তিকর কিছু ভিডিয়ো তুলে নিয়েছে প্রতারকরা। তারপর সেই ভিডিয়ো ক্লিপ পাঠিয়েই শুরু হয় ব্ল্যাকমেইল করা ও টাকা হাতানোর পালা। এভাবে সাড়ে ২৫ হাজার, ৩২ হাজার টাকা করে দফায় দফায় হাতিয়ে নেয় প্রতারকরা। মোট সাড়ে ৭ লাখ টাকা এভাবে প্রতারকদের দেন ওই ব্যবসায়ী।

আরও পড়ুন, Mohammed Zubair | Alt News: সব মামলাতেই জামিন জুবেরের, জেল থেকে ছাড়ার 'সুপ্রিম' নির্দেশ

Ranchi: গরু পাচারের খবরে তল্লাশি, মহিলা এসআইকে পিষে মারল পিকআপ ভ্যান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.