চর চক্রে গোয়েন্দাদের নজর এবার দিল্লি ও ঢাকার পাক দূতাবাসে

আইএসআই- চর চক্রে গোয়েন্দাদের নজর এবার দিল্লি ও ঢাকার পাক দূতাবাসে। এই দুই দূতাবাস থেকেই গোটা নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করা হচ্ছে বলে সন্দেহ তদন্তকারীদের। কলকাতায় আইএসআই চর সন্দেহে ধৃত ইরশাদ আনসারি ও তাঁর ছেলে আসফাককে জেরা করে সেরকমই ইঙ্গিত পেয়েছেন গোয়েন্দারা। নিজের ট্রান্সপোর্ট ব্যবসাকে সামনে রেখে দুবার ঢাকায় গিয়েছিল আসফাক।

Updated By: Dec 1, 2015, 09:21 PM IST
চর চক্রে গোয়েন্দাদের নজর এবার দিল্লি ও ঢাকার পাক দূতাবাসে

ওয়েব ডেস্ক: আইএসআই- চর চক্রে গোয়েন্দাদের নজর এবার দিল্লি ও ঢাকার পাক দূতাবাসে। এই দুই দূতাবাস থেকেই গোটা নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করা হচ্ছে বলে সন্দেহ তদন্তকারীদের। কলকাতায় আইএসআই চর সন্দেহে ধৃত ইরশাদ আনসারি ও তাঁর ছেলে আসফাককে জেরা করে সেরকমই ইঙ্গিত পেয়েছেন গোয়েন্দারা। নিজের ট্রান্সপোর্ট ব্যবসাকে সামনে রেখে দুবার ঢাকায় গিয়েছিল আসফাক।
সেখানে গুলশানে পাক দূতাবাসের এক ব্যক্তির হাতে যুদ্ধ জাহাজ সংক্রান্ত কিছু তথ্য সে তুলে দেয় বলে গোয়েন্দাদের দাবি। খাগড়াগড় বিস্ফোরণের তদন্তেও ঢাকার পাকদূতাবাসের এক কর্মীর নাম উঠে এসেছিল। তাঁকে বাংলাদেশ সরকার ইসলামাবাদে ফেরত্‍ পাঠিয়ে দেয়।
একই ভাবে দিল্লি পুলিসের হাতে ধৃত কায়ফতুল্লার সঙ্গেও দিল্লির পাক দূতাবাসের যোগাযোগ মিলেছে। গোটা বিষয়টি বিদেশমন্ত্রককে জানাচ্ছে স্বরাষ্ট্র দফতর।

.