শিখ ধর্মগ্রন্থ অবমাননা কাণ্ডে গ্রেফতার ২, ঘটনার পিছনে বৈদেশিক ষড়যন্ত্রের হাত রয়েছে, পুলিস সূত্রের খবর

শিখদের পবিত্র ধর্মগ্রন্থের অবমাননার জেরে উত্তাল পঞ্জাব। মঙ্গলবার পঞ্জাব পুলিস সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করে। পুলিস সূত্রের খবর, অভিযুক্তদের পরিচয় জানা গিয়েছে। রূপিন্দর সিং ও তার ভাই জসিন্ধর এই ঘটনায় অভিযক্তু বলে মনে করছে পঞ্জাব পুলিস। ইতিমধ্যে অভিযুক্তদের কল লিস্টও খতিয়ে দেখা হয়েছে।

Updated By: Oct 21, 2015, 11:56 AM IST
শিখ ধর্মগ্রন্থ অবমাননা কাণ্ডে গ্রেফতার ২, ঘটনার পিছনে বৈদেশিক ষড়যন্ত্রের হাত রয়েছে, পুলিস সূত্রের খবর

ওয়েব ডেস্ক: শিখদের পবিত্র ধর্মগ্রন্থের অবমাননার জেরে উত্তাল পঞ্জাব। মঙ্গলবার পঞ্জাব পুলিস সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করে। পুলিস সূত্রের খবর, অভিযুক্তদের পরিচয় জানা গিয়েছে। রূপিন্দর সিং ও তার ভাই জসিন্ধর এই ঘটনায় অভিযক্তু বলে মনে করছে পঞ্জাব পুলিস। ইতিমধ্যে অভিযুক্তদের কল লিস্টও খতিয়ে দেখা হয়েছে।

পঞ্জাবের অতিরিক্ত ডিজি আইপিএস সাহোতা জানান, এই ঘটনার পিছনে বৈদেশিক ষড়যন্ত্রের হাত রয়েছে। চক্রান্ত করেই পঞ্জাবের শান্তি ও সম্প্রীতি ক্ষুন্ন করা হচ্ছে বলে জানান আইপিএস সাহোতা। সূত্রের খবর, অমৃতসর, লুধিয়ানা, জলন্ধরে নামানো হয়েছে কেন্দ্রীয় সেনাবাহিনী।

দাদরি কাণ্ড থেকে কাশ্মীর প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারকে রীতিমতো বিরোধীরা একঘরে করে রেখেছে। তার উপর পঞ্জাবে ধর্মগ্রন্থ অবমাননা ঘটনার জেরে এই মুহূর্তে আরও বেশি অস্বস্তি বাড়তে চলেছে মোদী সরকারের।

.