Assam BJP Indrani Tahbildar: অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস! আত্মহননের পথ বেছে নিলেন বিজেপি নেত্রী

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছিল বিজেপির উচ্চ পদস্থ ব্যক্তিত্বের সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্ত। সেই ছবিগুলি প্রকাশ্যে আসার পরই চরম সিদ্ধান্ত নেন ইন্দ্রাণী। ময়নাতদন্তের জন্য ইন্দ্রাণীর দেহ গুয়াহাটি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। 

Updated By: Aug 12, 2023, 11:46 AM IST
Assam BJP Indrani Tahbildar: অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস! আত্মহননের পথ বেছে নিলেন বিজেপি নেত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এক প্রবীণ বিজেপি নেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ার পর এই ঘটনা প্রকাশ্যে আসার পরই নাকি আত্মহননের পথ বেছে নিয়েছেন অসমের বিজেপি নেত্রী। দলেরই কিষান মোর্চার এক প্রভাবশালী নেতা সামাজিক মাধ্যমে এই আপত্তিকর ছবি ভাইরাল করায় ইন্দ্রাণী এই চরম সিদ্ধান্ত নেন বলে অভিযোগ। অভিযুক্ত বিজেপি নেতা অনুরাগ চলিহা বর্তমানে পলাতক। 

আরও পড়ুন, Honour Killing: মেয়েকে বাইকের পিছনে বেঁধে রাস্তায় ঘষটে নিয়ে গেল বাবা, হাড়হিম করা দৃশ্য ভাইরাল!

দলের মধ্যে সুপরিচিত এবং প্রভাবশালী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার পর কিষাণ মোর্চার সম্পাদক, চেম্বার্স অফ কমার্সের সহ-সভাপতি, অসমে বিজেপির কিষাণ মোর্চার কোষাধ্যক্ষ-সহ দলের অন্দরে গুরুত্বপূর্ণ পদে ছিলেন ইন্দ্রাণী তহবিলদার। তাঁর সঙ্গে সেই প্রবীণ বিজেপি নেতার ঘনিষ্ঠ ছবিই সব শেষ করে দিল বলে অভিযোগ। অসম বিজেপির নেত্রী ইন্দ্রাণী তাহবিলদারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গুয়াহাটিতে। 

এ ঘটনায় দ্রুত পদক্ষেপ নিয়েছে পুলিস। ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি নিয়ে একটি পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে। এমনকী এই ঘটনার সঙ্গে কারা জড়িত, কারা এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে তাদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিস। তদন্ত যত এগোচ্ছে, ততই ওই ছবিতে থাকা বিজেপি নেতার খোঁজ করছে স্থানীয় প্রশাসন। ময়নাতদন্তের জন্য ইন্দ্রাণীর দেহ গুয়াহাটি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন, Amit Shah | Sedition Act: 'বাতিল হবে রাষ্ট্রদ্রোহ আইন', লোকসভায় ঘোষণা অমিত শাহের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.