'সেক্স করতে চাই,' CAA সমর্থন জোগাড়ে 'নিঃসঙ্গ মহিলা'দের ভরসায় বিজেপি?

ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই বলে দাবি করেছেন বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহা।

Reported By: অঞ্জন রায় | Updated By: Jan 4, 2020, 07:59 PM IST
'সেক্স করতে চাই,' CAA সমর্থন জোগাড়ে 'নিঃসঙ্গ মহিলা'দের ভরসায় বিজেপি?

নিজস্ব প্রতিবেদন: 'আমি একা। ফাঁকা আছি। ফোন করুন ৮৮৬৬২৮৮৬৬২।' টুইটারে আবেদন সুন্দরী মহিলার। ফোন করতেই কেটে গেল। কেউ আবার লিখেছেন,'এটা আমার নম্বর ৮৮৬৬২৮৮৬৬২। মিস কল দিন।' সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে নম্বরটি। কার এটি? এটাই সেই নম্বর যাতে মিস কল চেয়ে নাগরিকত্ব সংশোধনী আইনে সমর্থন জোগাড়ে নেমেছে ভারতীয় জনতা পার্টি। 

নাগরিকত্ব সংশোধনী আইন ও নাগরিকপঞ্জির বিরোধিতায় উত্তাল গোটা দেশ। পাল্টা CAA-র সমর্থনে নেমেছে বিজেপি। কলকাতায় 'অভিনন্দন যাত্রা' করেছেন দলের কার্যকরী সভাপতি জেপি নাড্ডা। শুক্রবার রাজস্থানে জনসভা করেছেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এর পাশাপাশি  ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে মিস কল দিয়ে নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে সমর্থনও চেয়েছে ভারতীয় জনতা পার্টি।   

 

ওই নম্বরে মিস কলের সংখ্যা বাড়াতে বিজেপির বিরুদ্ধে উঠেছে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অভিযোগ। এক মহিলার টুইটার অ্যাকাউন্টে দাবি করা হয়েছে,''আমি একা। কথা বলার দরকার। কল করুন  ৮৮৬৬২৮৮৬৬২-এ। আপনাদের ঘুরিয়ে কল করব। চলো ফোনে কথা বলি।''       

  আর একটি টুইটে দাবি করা হয়েছে, 'কেউ আমার সঙ্গে ডেটে যেতে চাইলে কল করুন ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে। আমি ফাঁকা।'   

আঁচল নামে এক মহিলার টুইট, 'আপনি একা? আমার সঙ্গে বন্ধুত্ব করবেন? কল -৮৮৬৬২৮৮৬৬২।'  

কেউ আবার দাবি করেছেন, '৬ মাসের জন্য নেটফ্লিক্স ব্যবহার করতে চান। ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে ফোন করে পান ইউজার নেম ও পাসওয়ার্ড। প্রথম ১০০০ কলার অফারের সুবিধা পাবেন।' এটি সম্পূর্ণ ভুয়ো বলে জানিয়েছে নেটফ্লিক্স ইন্ডিয়া। 

কারও টুইট, 'আপনার শহরে ৬৯ জন হট সিঙ্গলস। সেক্স করতে চান। কল - ৮৮৬৬২৮৮৬৬২।'              

ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই বলে দাবি করেছেন বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহা। তাঁর কথায়, ''বিজেপির ভাবমূর্তি কালিমালিপ্ত করার ষড়যন্ত্র। তথ্যপ্রযুক্তি আইনে ব্যবস্থা নেওয়া হবে। '' জি ২৪ ঘণ্টার প্রতিবেদক টুইটগুলি দেখান রাহুলবাবুকে। সঙ্গে সঙ্গে তিনি দিল্লিতে ফোন করেন।        

আরও পড়ুন- পাকিস্তান থেকে পালিয়ে আসা হিন্দুদের বিরুদ্ধে বিক্ষোভ করছে বিরোধীরা: মোদী

.