'ভারত জোড়ো' যাত্রায় এক মহিলার হাত ধরে হাঁটলেন রাহুল! ভাইরাল ছবি ঘিরে বিতর্ক

এবারে কিছুটা অন্য কারণেই চর্চার বিষয় কংগ্রেস নেতা। তেলেঙ্গানায় ভারত যাত্রা চলাকালীন এক সুন্দরী মহিলার সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে রাহুলকে। তারপরেই ভাইরাল হয় এই ছবি। 

Updated By: Nov 1, 2022, 02:12 PM IST
'ভারত জোড়ো' যাত্রায় এক মহিলার হাত ধরে হাঁটলেন রাহুল! ভাইরাল ছবি ঘিরে বিতর্ক
ফোটো- টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ভারত জোড়ো যাত্রা নিয়ে ইতিমধ্যেই বহুবার শিরোনামে উঠে এসেছে রাহুল গান্ধী। তবে এবারে কিছুটা অন্য কারণেই চর্চার বিষয় কংগ্রেস নেতা। তেলেঙ্গানায় ভারত যাত্রা চলাকালীন এক সুন্দরী মহিলার সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে রাহুলকে। মেহবুব নগরের ধর্মপুরে মিছিল চলাকালীন দেখা যায় সেই মহিলাকে। কংগ্রেস নেতার সঙ্গে যোগ দেন সমাজকর্মী ও তেলুগু অভিনেত্রী পুনম কৌর এবং ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা।

আরও পড়ুন, অমুসলিম শরনার্থীদের নাগরিকত্ব, ভোটের মুখে গুজরাটে বিজেপির চাল

যদিও ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ছবি এবং তা নিয়ে বিতর্কও তৈরি হতে থাকে। বিজেপি নেত্রী প্রীতি গান্ধী রাহুলের সেই ছবি ট্যুইট করে লেখেন, ''তিনি তাঁর প্রপিতামহর পদাঙ্ক অনুসরণ করছেন।'' এমনকী একটি হাসির ইমোজিও দেন প্রীতি। প্রীতির ট্যুইটের পর ‘অসম্মানজনক ও মর্যাদাহানিকর’ মন্তব্যের জন্য কংগ্রেস ও বেশ কয়েকজন শীর্ষস্থানীয় মহিলা রাজনীতিবিদ তীব্র ভৎর্সনা করেছেন।

শিবসেনার রাজ্যসভার সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদীও কটাক্ষ করেছেন বিজেপি নেত্রীকে। ট্যুইট করে তিনি বলেন, ''আপনি যদি বলতে চান মহিলা পুরুষের কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে, তাহলে পণ্ডিত নেহেরুর মতাদর্শই নয়, বাবাসাহেব আম্বেদকর এবং স্বাধীনতা সংগ্রামীদের সমানাধিকারের ভারতের স্বপ্নও বাস্তবায়িত হবে। বসো প্লিজ।'' কংগ্রেস সাংসদ জোথমানী মন্তব্য করেছেন, 'বিজেপির প্রীতি গান্ধী এমন এক মতাদর্শের শিকার, যা মহিলাদের কেবল নিম্নমুখী করে তুলতে পারে। রাহুল গান্ধী ঠিক এই আরএসএস মতাদর্শের বিরুদ্ধেই হাঁটছেন। একদিন এসে আমাদের সঙ্গে হাঁটুন আপনার ভাল লাগবে।' 

আরও পড়ুন, দেব-হিরণ 'বাগযুদ্ধ' চরমে! সাংসদের ঘাটাল সফরের প্রাক্কালে শহরজুড়ে অস্বস্তিকর পোস্টার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.