Pawan Khera Arrested: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য! গ্রেফতার কংগ্রেস নেতা

গৌতম আদানি ইস্যুতে সরকারকে আক্রমণ করে এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র দামোদরদাস মোদীকে নরেন্দ্র গৌতমদাস মোদী বলে উল্লেখ করার জন্য পবন খেরা সমালোচিত হন। সকালেই দিল্লি বিমানবন্দরে রায়পুরগামী বিমান থেকেই নামিয়ে দেওয়া হয় পবনকে। 

Updated By: Feb 23, 2023, 04:06 PM IST
Pawan Khera Arrested: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য! গ্রেফতার কংগ্রেস নেতা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অবমাননাকর মন্তব্যের জের। অবশেষে গ্রেফতার কংগ্রেস নেতা পবন খেরা। প্রধানমন্ত্রীর নাম বিকৃত করার জের। বৃহস্পতিবার দলীয় সম্মেলন উপলক্ষ্যে রায়পুর যাওয়ার পথে দিল্লি বিমানবন্দরে প্রবীণ কংগ্রেস নেতাকে গ্রেফতার করে অসম পুলিস। রায়পুরে কংগ্রেসের প্লেনারি অধিবেশনে যোগ দিয়ে যাচ্ছিলেন এআইসিসির অন্যতম মুখপাত্র পবন খেরা-সহ অন্যান্য কংগ্রেস নেতারা। সকালেই দিল্লি বিমানবন্দরে রায়পুরগামী বিমান থেকেই নামিয়ে দেওয়া হয় পবনকে। 

আরও পড়ুন, Gujarat: ভোটের পর নিদান, ব্রিজ বিপর্যয়ে মৃতদের পরিবারকে ১০ লাখ দেওয়ার নির্দেশ আদালতের

পবন খেরাকে বিমান থেকে নামানোর পরই বিমানবন্দরে তুমুল ক্ষোভে ফেটে পড়েন কংগ্রেস নেতারা। রণদীপ সিং সুরজেওয়ালা থেকে শুরু করে, সুপ্রিয়া শ্রীনাতেরা স্লোগান তোলেন ‘বিজেপি হায় হায়’এর। সম্প্রতি, গৌতম আদানি ইস্যুতে সরকারকে আক্রমণ করে এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র দামোদরদাস মোদীকে নরেন্দ্র গৌতমদাস মোদী বলে উল্লেখ করার জন্য পবন খেরা সমালোচিত হন।

গ্রেফতারির পর পবন খেরা অভিযোগ করেছেন, “আমাকে প্রথমে বলা হয়েছিল আপনার লাগেজে সমস্যা রয়েছে। কিন্তু, আমার কাছে একটিমাত্র হ্যান্ডব্যাগ ছিল। এরপর আমাকে ফ্লাইট থেকে নেমে যেতে বলা হয়। বলা হয় আপনি যেতে পারবেন না। তারপর বলা হয় ডিসিপি আপনার সঙ্গে দেখা করবেন। এরপর, আমাকে অনেকক্ষণ অপেক্ষা করতে হয়। কোনও নিয়মকানুন, আইন-শৃঙ্খলা, যুক্তি-বুদ্ধির কোনও চিহ্নই ছিল না।”

অসম পুলিস জানিয়েছে, তাদের কাছে পবন খেরার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ফলে সেই এফআইআর অনুযায়ী, তারা দিল্লি পুলিসের কাছে পবন খেরাকে গ্রেফতারির অনুরোধ জানায়। তারপরই অসম পুলিস পবন খেরাকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Adani Group: ভয়ংকর পরিস্থিতি, বুধবার আদানি গ্রুপ কত টাকা হারাল জানলে চোখ কপালে উঠবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.