পোস্টারে রাহুল-প্রিয়ঙ্কার সঙ্গে রবার্টও, বিতর্কে কংগ্রেস

প্রশ্ন উঠতে শুরু করে, তাহলে কি এবার কংগ্রেসে পদ পেতে চলেছেন প্রিয়ঙ্কার স্বামীও! বুধবার বেলায় তড়িঘড়ি সেই পোস্টারগুলি সরিয়ে দেওয়া হয়।

Updated By: Feb 6, 2019, 03:21 PM IST
পোস্টারে রাহুল-প্রিয়ঙ্কার সঙ্গে রবার্টও, বিতর্কে কংগ্রেস
ছবি : জ্যোতির্ময় কর্মকার

নিজস্ব প্রতিবেদন: একদিকে ইডির দফতরে হাজিরা দেবেন গান্ধী পরিবারের জামাই রবার্ট বঢরা। অন্যদিকে রাজনৈতিক প্রচার শুরু করবেন প্রিয়ঙ্কা গান্ধী।

আজ, বুধবার সেই ঘটনার কয়েক ঘণ্টা আগেই কংগ্রেসের অন্দরে আচমকা শুরু পোস্টার বিতর্ক।

আরও পড়ুন: আজ ইডির কাছে হাজিরা দেবেন প্রিয়ঙ্কার স্বামী রর্বাট বঢরা

নয়াদিল্লিতে কংগ্রেসের সদর দফতর ২৪, আকবর রোডের বাইরে টাঙিয়ে দেওয়া সেই পোস্টারগুলিতে রাহুল-প্রিয়ঙ্কার সঙ্গে ছবির সঙ্গেই রয়েছে রবার্ট বঢরার উপস্থিতি।

ফলে সঙ্গে সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করে, তাহলে কি এবার কংগ্রেসে পদ পেতে চলেছেন প্রিয়ঙ্কার স্বামীও! বুধবার বেলায় তড়িঘড়ি সেই পোস্টারগুলি সরিয়ে দেওয়া হয়।

আর কংগ্রেসের তরফে গোটা ঘটনার দায় চাপিয়ে দেওয়া হয় বিজেপির উপর। দলের নেতা জগদীশ শর্মা সংবাদসংস্থা এএনআইকে জানান, মোদী সরকার নোংরা রাজনীতি করছে। মঙ্গলবার রাতে পোস্টারগুলি টাঙানো হয়েছে। বুধবার সকালে সেগুলিকে সরিয়ে দেওয়া হল।

প্রসঙ্গত, জি নিউজের খবর, দিল্লিতে এই ধরনের দেড়শো পোস্টার লাগানো হয়েছে। আর তা টাঙিয়েছেন জগদীশ শর্মা নিজেই। তাঁর মতে, রবার্ট নির্দোষ। তাঁকে বিজেপি ফাঁসাচ্ছে।

কিন্তু পোস্টারে রবার্টের ছবি? এই প্রশ্নের উত্তরে জি নিউজকে জগদীশ জানিয়েছেন, প্রিয়ঙ্কা গান্ধী বঢরা এখন কংগ্রেসের সাধারণ সম্পাদক। তাঁর স্বামীও কংগ্রেসের সঙ্গেই যুক্ত হবেন, সেটাই স্বাভাবিক। তাঁকে (রবার্ট) কীভাবে কংগ্রেস থেকে আলাদা করা যায়, সেই প্রশ্নও তুলেছেন তিনি।